Advertisement
১৫ জুলাই ২০২৪
Madhyamik Examination 2024

মাধ্যমিক পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ড ফেরাল পুলিশ

অ্যাডমিট কার্ড-সহ ব্যাগ উদ্ধার করে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিল পুলিশ। শনিবার, মাধ্যমিকের ইংরেজি পরীক্ষার দিন ঘটনাটি ঘটেছে ভাঙড় ২ ব্লকের সারদা বিদ্যাপীঠ স্কুলে।

An Image of exam

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:০২
Share: Save:

পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে অটোতেই অ্যাডমিট কার্ড-সহ ব্যাগ ফেলে এসেছিল এক মাধ্যমিক পরীক্ষার্থী। অ্যাডমিট কার্ড-সহ সেই ব্যাগ উদ্ধার করে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিল পুলিশ। শনিবার, মাধ্যমিকের ইংরেজি পরীক্ষার দিন ঘটনাটি ঘটেছে ভাঙড় ২ ব্লকের সারদা বিদ্যাপীঠ স্কুলে।

হাটগাছা হরিদাস বিদ্যাপীঠ স্কুলের ছাত্রী পিউ নস্করের পরীক্ষার সিট পড়েছে ভোজেরহাট সারদা বিদ্যাপীঠ স্কুলে। এ দিন সকালে পিউ হাতিশালা এলাকা থেকে অটো ধরে পরীক্ষাকেন্দ্রে আসে। কিন্তু তাড়াহুড়োয় অ্যাডমিট কার্ড-সহ ব্যাগটি অটোতেই ফেলে নেমে যায় সে। এ দিকে, ঘড়িতে তখন বাজে প্রায় ৯টা ১০ মিনিট। পরীক্ষাকেন্দ্রে ঢোকার সময়ে যখন তার কাছে অ্যাডমিট কার্ড দেখতে চাওয়া হয়, তখন পিউয়ের খেয়াল হয় যে তার ব্যাগটি সঙ্গে নেই। কান্নায় ভেঙে পড়ে ছাত্রীটি। তবে পরীক্ষাকেন্দ্রে কর্মরত ভাঙড় ২ ব্লকের স্কুল পরিদর্শক মীরা গুপ্ত বিষয়টি শুনে মেয়েটিকে পরীক্ষায় বসার অনুমতি দেন।

অন্য দিকে, তার ব্যাগ উদ্ধারের জন্য স্কুলের গেটে কর্তব্যরত পুলিশকে জানানো হয়। খবর পৌঁছয় পোলেরহাট থানার ট্র্যাফিক বিভাগে। পুলিশ রাস্তায় বিভিন্ন অটোর খোঁজ করতে করতে চড়িশ্বর বাজারের কাছে গিয়ে অটোটিকে চিহ্নিত করে। সেই অটোতেই পিউয়ের ব্যাগ মেলে। সেটি উদ্ধার করে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয় পুলিশ। পরীক্ষা দিয়ে বাইরে এসে পিউ বলে, ‘‘তাড়াহুড়োয় ব্যাগ ফেলে নেমে পড়েছিলাম। তার মধ্য়েই অ্যাডমিট কার্ড ছিল। পুলিশকাকুরা ব্যাগ উদ্ধার করে দিয়েছেন। তাঁদের অসংখ্য ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE