Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Falta

হুগলি নদীর চরে আটকে বাংলাদেশের জাহাজ,ছাই নিয়ে ফেরার পথে ফলতায় ঘটল বিপত্তি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ ফলতায় হুগলি নদীর চরে আটকে যায় জাহাজটি। ঘটনাস্থলে উপস্থিত পুলিশ এবং প্রশাসনিক কর্তারা।

ফলতায় নদীর চরে আটকে জাহাজ।

ফলতায় নদীর চরে আটকে জাহাজ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফলতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১১:০০
Share: Save:

হুগলি নদীর চরে আটকে গেল বাংলাদেশের একটি পণ্যবাহী জাহাজ। বৃহস্পতিবার সকালে ফলতায় আটকে গিয়েছে জাহাজটি। সেটিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত পুলিশ এবং প্রশাসনিক কর্তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ ফলতায় হুগলি নদীর চরে আটকে যায় জাহাজটি। স্থানীয় বাসিন্দাদের দাবি, তাঁরা জাহাজের কর্মীদের চিৎকার শুনে নৌকা নিয়ে জাহাজের কাছাকাছি যান। জাহাজের কর্মী এবং তাঁদের জিনিসপত্র উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। জাহাজের এক কর্মী জানিয়েছেন, নোঙর করার সময় অন্য একটি জাহাজের সঙ্গে সংঘর্ষে তাঁরা নদীর তীরের কাছাকাছি চলে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফলতা থানার পুলিশ। পৌঁছেছেন প্রশাসনিক কর্তারাও। এই প্রতিবেদন লেখা পর্যন্ত জাহাজটিকে উদ্ধারের চেষ্টা হচ্ছে।

জাহাজের কর্মীদের সূত্রে জানা গিয়েছে, এমভিএস মাইতি নামে ওই জাহাজটি হুগলির ব্যান্ডেল থেকে ছাই নিয়ে ফিরছিল। ফলতার কাঁটাখালি এলাকায় ঘটে বিপত্তি। আটকে পড়া জাহাজটি দেখতে এলাকায় ভিড় জমান সাধারণ মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Falta Bangladesh Ship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE