Advertisement
২০ মে ২০২৪
Girl abuse

জোর করে টেনে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’ তরুণীকে

বুধবার সন্ধ্যায় বাড়ির পাশেই এক জায়গায় বসে ছিলেন ওই তরুণী। সেই সময়ে চার যুবক এসে তাঁকে জোর করে পাশের কলাবাগান সংলগ্ন ঝোপে টেনে নিয়ে যায় ও ধর্ষণ করে বলে অভিযোগ।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ০৭:৪২
Share: Save:

থানার কাছেই এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে টিটাগড়ের একটি বস্তি লাগোয়া ঝোপে। বৃহস্পতিবার অভিযোগ দায়ের হওয়ার পরে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় বাড়ির পাশেই এক জায়গায় বসে ছিলেন ওই তরুণী। সেই সময়ে চার যুবক এসে তাঁকে জোর করে পাশের কলাবাগান সংলগ্ন ঝোপে টেনে নিয়ে যায় ও ধর্ষণ করে বলে অভিযোগ। রাতে বিষয়টি বাড়িতে জানান ওই তরুণী। পরদিন পুলিশে যান নির্যাতিতার বাবা। তিনি বলেন, ‘‘চার জন মিলে শারীরিক নিগ্রহ করলেও মেয়ে প্রথমে ভয়েই কিছু বলতে পারেনি, পাছে ওরা আবার আক্রমণ করে। কিন্তু আমরা চুপ করে থাকলে কাল হয়তো এলাকারই অন্য কারও সঙ্গে এই ঘটনা ঘটবে।’’ এ দিন টিটাগড় থানায় যান ব্যারাকপুরের পুলিশ কমিশনার অজয় ঠাকুর। তিনি বলেন, ‘‘খুবই অনভিপ্রেত একটি ঘটনা। তদন্ত শুরু করেছি। দোষীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করব।’’

টিটাগড়ে খুন, ধর্ষণ নতুন কিছু নয়। তবে কমিশনারেটের সাম্প্রতিক ‘ক্রাইম রিপোর্ট’ অনুযায়ী, গত কয়েক বছরের তুলনায় এ বছরে টিটাগড়ে অপরাধমূলক ঘটনা কিছুটা কমেছিল। কিন্তু এই ঘটনা ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, সেখানে বাড়ির সামনেও নিরাপদ নন মেয়েরা। টিটাগড়ের প্রাক্তন পুরপ্রধান ও বর্তমান জনপ্রতিনিধি, তৃণমূলের প্রশান্ত চৌধুরী বললেন, ‘‘যেখানে ঘটনাটি ঘটেছে, সেই জায়গায় পুলিশি নজরদারি থাকলে এমন ঘটত না। ওই এলাকায় বহু দিন ধরেই সন্ধ্যার পরে মেয়েরা ঘর থেকে বেরোতে ভয় পান। আশপাশে বেশ কিছু বন্ধ গুদাম আছে। সেখানে অসামাজিক কাজকর্মও হয়।’’ পুলিশ এ দিন ঘটনাস্থলে গেলে বাসিন্দারাও মেয়েদের নিরাপত্তা নিয়ে অভিযোগ জানান। দুষ্কৃতীরা এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Girl abuse Titagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE