Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Abhishek Banerjee

সবাইকে নিয়ে চলতে হবে, পঞ্চায়েত প্রস্তুতি বৈঠকে বার্তা দিলেন অভিষেক, ধমকও খেলেন এক নেতা

বিধানসভা ভোটে যে অঞ্চল, ওয়ার্ড বা বুথে তৃণমূল পিছিয়ে রয়েছে সেই সব জায়গায় সংগঠন আরও মজবুত করতে নেতৃত্বে রদবদল হতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন অভিষেক।

ডায়মন্ড হারবারে দলীয় বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ডায়মন্ড হারবারে দলীয় বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়। — নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ২১:৪৯
Share: Save:

চোখের চিকিৎসা করিয়ে আমেরিকা থেকে ফেরার পর আবার রাজনীতির মূল মঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার ডায়মন্ড হারবারে আয়োজন করা হয়েছিল একটি বিজয়া সম্মিলনীর। সেখানে দলীয় কর্মী, সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। চলে মিষ্টিমুখ পর্ব। পঞ্চায়েতে সবাইকে একসঙ্গে নিয়ে চলার পরামর্শ যেমন দিলেন, তেমনই সবাইকে নিয়ে না-চলার জন্য অভিষেকের ধমকও খেলেন বজবজের এক নেতা।

Advertisement

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের বাসিন্দাদের সমস্যার কথা শুনতে সাংসদ চালু করেছিলেন ‘এক ডাকে অভিষেক কর্মসূচি’। সেই কর্মসূচি নিয়েও শুক্রবার খোঁজখবর নেন। এ ছাড়া সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ বৃদ্ধি নিয়ে দলের নেতা, কর্মীদের বিভিন্ন পরামর্শ দেন। প্রত্যেক জায়গার সমস্যা আলাদা করে শোনেন। সামনেই পঞ্চায়েত ভোট। নির্বাচনে দলীয় প্রচার কর্মসূচি নিয়েও কথা হয় বলে সূত্রের খবর। ভোটে একজোট হয়ে লড়াই করার বার্তা দিয়েছেন অভিষেক। এই প্রসঙ্গেই অভিষেক ধমক দেন বজবজ-২ ব্লকের নেতা বুচন বন্দ্যোপাধ্যায়কে। ওই নেতাকে অভিষেক বলেন, ‘‘সবাইকে নিয়ে কেন চলছেন না?’’

পাশাপাশি, সাধারণ নাগরিক সমস্যা দ্রুত মিটিয়ে দেওয়ার কথাও বলেন সাংসদ। সূত্রের খবর, বিধানসভা নির্বাচনে যে অঞ্চল, ওয়ার্ড কিংবা বুথে তৃণমূল পিছিয়ে পড়েছে সেই জায়গায় সংগঠন মজবুত করতে নেতৃত্বের রদবদল হতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন অভিষেক।

শুক্রবার বিকেল চারটেয় এসে সাড়ে সাতটার পর আবার কলকাতা রওনা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। এ বিষয়ে রাজ্য পরিবহণ দফতরের রাষ্ট্রমন্ত্রী তথা বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মণ্ডল বলেন, ‘‘সাংসদের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা বিনিময় হয়েছে। দলের নেতা কর্মীদের কাছে সমস্যার কথা শুনেছেন। সাধারণ মানুষের সমস্যাগুলি দ্রুত মেটানোর নির্দেশ দিয়েছেন সাংসদ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.