Advertisement
১৪ জুলাই ২০২৪
Accidental Death

সোনারপুরে বাইক দুর্ঘটনায় মৃত্যু অঙ্কুশের সহ-অভিনেতার! অভিনয় করেছিলেন ‘মির্জা’য়

আজ়াদ শেখের পরিবার সূত্রে খবর, বিভিন্ন রকম কাজে যুক্ত ছিলেন ওই যুবক। ব্যবসা ছিল। পাশাপাশি অভিনয় ছিল তাঁর নেশা। আজাদের পরিবারের বাবা-মা ছাড়া নয় বছরের একটি পুত্রসন্তান আছে।

accidental death

(বাঁ দিকে) আজ়াদ শেখ। ‘মির্জ়া’ ছবিতে অঙ্কুশ হাজরা (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১২:৪১
Share: Save:

বাইক দুর্ঘটনায় মৃত্যু হল হল এক অভিনেতার। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানা এলাকার আড়াপাঁচে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আজ়াদ শেখ। ৩৫ বছরের আজ়াদ অঙ্কুশ হাজরা অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মির্জা’য় অভিনয় করেছিলেন। ওই সিনেমায় আজ়াদের ছেলেও একটি ছোট্ট চরিত্রে অভিনয় করে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় সোনারপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করা হয়। খবর দেওয়া হয় মৃতের পরিবারের কাছে। পুলিশ জানিয়েছে, শনিবারই দেহের ময়নাতদন্ত করা হবে।

সোনারপুর থানার জগদীশপুরের বাসিন্দা ছিলেন আজ়াদ। শনিবার ভোর ৪টে নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন মামার বাড়ি যাবেন বলে। আজ়াদের পরিবার সূত্রে খবর, কোনও কারণে দু’দিন পর পরিবারের সকলে মিলে আজ়াদের মামার বাড়িতে যাওয়ার কথা ছিল। কিন্তু আজ়াদ শনিবারই বেরিয়ে পড়েন বাইক নিয়ে। তাঁর বাবা বারণ করেছিলেন। কিন্তু শোনেননি আজ়াদ। তার কিছু ক্ষণ পরেই দুর্ঘটনার খবর পায় পরিবার। পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, বাইক নিয়ে একটি মালবাহী গাড়িতে ধাক্কা মারে আজ়াদের বাইক। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বাইকের গতিবেগ এতটাই ছিল যে, সামনের চাকা খুলে গড়িয়ে যায় রাস্তার। বাইকের সামনের অংশটি পুরোপুরি দুমড়ে-মুচড়ে গিয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।

আজ়াদের পরিবার সূত্রে খবর, বিভিন্ন রকম কাজে যুক্ত ছিলেন ওই যুবক। ব্যবসা ছিল। পাশাপাশি অভিনয় ছিল তাঁর নেশা। আজাদের পরিবারের বাবা-মা ছাড়া নয় বছরের একটি পুত্রসন্তান রয়েছে। আগামী ২০ মে তার জন্মদিন। স্ত্রী মারা গিয়েছেন আগেই। মৃতের জামাইবাবু জিয়াদ মল্লিক বলেন, ‘‘সন্তান জন্মের সময় আজ়াদের স্ত্রী মারা যান। জন্মদিনের আগে বাবাকেও হারাল ছেলে।’’ তিনি জানান, ছেলেকেও অভিনয় শেখাচ্ছিলেন আজ়াদ। বাবা-ছেলে ‘মির্জ়া’ সিনেমায় অভিনয় করেছেন। আজ়াদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে শোকস্তব্ধ এলাকা। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, দ্রুত গতিতে বাইক চালানোর ফলে এই দুর্ঘটনা। বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Sonarpur Mirza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE