Advertisement
২০ মে ২০২৪
BJP

WB Municipal Election 2022: বিজেপি প্রার্থীকে মারধর করার অভিযোগ

ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিজেপির পক্ষ থেকে মহকুমাশাসকের অফিসের সামনে বিক্ষোভ দেখান নেতা-কর্মীরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ০৭:৪৫
Share: Save:

বনগাঁ পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী দীপ্তেন্দুবিকাশ বৈরাগীকে মারধর করার অভিযোগ উঠল। বুধবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে। অভিযোগ, তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। প্রার্থীকে মারধরের পাশাপাশি দলীয় পতাকা ছিঁড়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। পুলিশ তদন্ত চালাচ্ছে।

ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিজেপির পক্ষ থেকে মহকুমাশাসকের অফিসের সামনে বিক্ষোভ দেখান নেতা-কর্মীরা। সেখান থেকে মিছিল করে তাঁরা যান বাটারমোড় এলাকায়। সেখানে যশোর রোডের পাশে অবস্থান-বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

দীপ্তেন্দু জানান, বুধবার রাতে ওয়ার্ডে প্রচার শেষ করে তাঁরা দলীয় পতাকা লাগাচ্ছিলেন। সে সময়ে একদল দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে এসে কর্মীদের ধাক্কাধাক্কি করে। হুমকি দেয়। পতাকা ছিঁড়ে দেয়। দীপ্তেন্দু প্রতিবাদ করলে তাঁকে মাটিতে ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপির বনগাঁ উত্তর কেন্দ্রের বিধায়ক অশোক কীর্তনীয়া বলেন, ‘‘ওই ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর লোকজন হামলা চালিয়েছে।’’

অভিযোগ অস্বীকার করে ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কৃষ্ণা রায় বলেন, ‘‘বিজেপির পায়ের তলায় মাটি নেই। মানুষের সহানুভূতি আদায় করতে মিথ্যে নাটক করছে। তৃণমূলের কেউ এ ধরনের কাজে যুক্ত থাকে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC WB Municipal Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE