Advertisement
০৪ মে ২০২৪
attack

Attack: চপার হাতে দাপিয়ে বেড়ালো নেশাগ্রস্ত যুবক, তাণ্ডবের জেরে শ্যামনগরে জখম ৩, খোঁজ চলছে অভিযুক্তের

কী কারণে এই হামলা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে আক্রান্তদের দাবি, হামলাকারী কিছুটা মানসিক ভারসাম্য হারিয়েছেন।

চপার নিয়ে তাণ্ডব যুবকের।

চপার নিয়ে তাণ্ডব যুবকের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শ্যামনগর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৫:২২
Share: Save:

হাতে চপার নিয়ে তাণ্ডব চালাল নেশাগ্রস্ত এক যুবক। ধারালো অস্ত্রের আঘাতে জখম হলেন তিন জন। মঙ্গলবার রাতে শ্যামনগর রাহুতার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অভিযুক্তের খোঁজ চালাচ্ছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে জগদ্দলের শ্যামনগরের রাহুতা পোড়া কালীতলায় গল্পগুজব করছিলেন তিন যুবক। পলাশ কর্মকার, সৌরভ মণ্ডল এবং দেবব্রত ঘোষ নামে ওই তিন যুবকের উপর আচমকা ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় সুরজিৎ সরকার নামে স্থানীয় এক যুবক। অভিযোগ, প্রথমে সুরজিৎ কাঠ দিয়ে আঘাত করে সৌরভ এবং পলাশকে। এর পর অভিযুক্ত চপার নিয়েও হামলা চালায় ওই দুই যুবকের উপর। দুই বন্ধুর উপর আঘাত ঠেকাতে গিয়ে জখম হন দেবব্রতও। তাঁদের তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাতেই সুরজিতের বিরুদ্ধে জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্তরা। তবে ঘটনার পর থেকে বেপাত্তা সুরজিৎ। পুলিশ তাঁর খোঁজ চালাচ্ছে। কী কারণে এমন হামলা তিনি চালালেন তা খতিয়ে দেখা হচ্ছে। তবে আক্রান্তদের দাবি, সুরজিৎ কিছুটা মানসিক ভারসাম্য হারিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Miscreants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE