Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Devendra Fadnavis: হাইড্রোজেন বোমা কই, এ তো ফুলঝুরি! নবাবের অভিযোগের পাল্টা বললেন ফডণবীস

ফডণবীসের টুইট, ‘আমি বহু দিন আগেই শিখেছিলাম শূকরের সঙ্গে কুস্তি করা কাজের কথা নয়। আপনার শরীরে ময়লা লাগবে এবং শূকর ঠিক সেটাই চায়।’

নবাবকে পাল্টা আক্রমণে ফডণবীস।

নবাবকে পাল্টা আক্রমণে ফডণবীস। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৪:১৮
Share: Save:

‘হাইড্রোজেন বোমা’ ফেলবেন মঙ্গলবার সকালে, এমনটা বলে তোলপাড় ফেলেছিলেন মহারাষ্ট্রের মন্ত্রী তথা প্রবীন এনসিপি নেতা নবাব মালিক। সে ‘বোমা’ ফাটিয়েওছেন নবাব। যা দেখেশুনে বিজেপি বলছে, হাইড্রোজেন বোমা কই, এ তো ফুলঝুরি!

শাহরুখ খানের ছেলে আরিয়ানের গ্রেফতারি নিয়ে মহারাষ্ট্রে যে বিবাদের শুরু, তা এখন প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস বনাম বর্তমান মন্ত্রিসভার সদস্য নবাবের কাজিয়ায় পর্যবসিত হয়েছে। বুধবার সকালে নবাব অভিযোগ তোলেন, ফডণবীসের সঙ্গে অন্ধকার জগতের যোগ রয়েছে। তিনি বলেন, ‘‘পলাতক মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ রিয়াজ ভাটির সঙ্গে সম্পর্ক রয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী ফডণবীসের।’’ পাশাপাশি, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী থাকাকালীন ফডণবীস এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের হাত থেকে জাল নোটের কারবারীদের রক্ষা করেছিলেন বলেও তোপ দাগেন নবাব।

প্রসঙ্গত, সমীর ওয়াংখেড়ের হাতেই গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। পরে এই সমীরের বিরুদ্ধেও একাধিক অভিযোগ ওঠে। এবং তাঁকে আরিয়ান-তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয়।

নবাবের ‘হাইড্রোজেন বোমা’ ফেলা শেষ হতেই, পাল্টা আসরে নামে বিজেপি। জর্জ বার্নার্ড শ-এর লেখা উদ্ধৃত করে মহারাষ্ট্র্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফডণবীস টুইটারে জবাব দেন, ‘আমি বহু দিন আগেই শিখেছিলাম শূকরের সঙ্গে কুস্তি করা কাজের কথা নয়। আপনার শরীরে ময়লা লাগবে এবং শূকর ঠিক সেটাই চায়।’

নবাব অভিযোগ করে বলেন, ‘‘ফডণবীস এক আধিকারিককে (সমীর ওয়াংখেড়ে) বাঁচানোর চেষ্টায় প্রাণপাত করেছেন। সেই আধিকারিক নির্দোষ মানুষকে ভুয়ো মামলায় ফাঁসাতে ওস্তাদ।’’ আরিয়ান খানকেও এ ভাবেই ফাঁসানো হয়েছে বলেও ফের দাবি করেছেন নবাব। যদিও নবাবের ‘হাইড্রোজেন বোমা’-কে বিজেপি ফুলঝুরি বলে উড়িয়ে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE