Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rape

Rape in Bhangar: অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি প্রেমিকের, বিচার চাইতে যাওয়া কিশোরীকে ধর্ষণ তৃণমূল নেতার!

প্রেমিক ব্ল্যাকমেল করে টাকা আদায়ের ছক কষেছিল। তার বিচার চাইতে যাওয়া ওই কিশোরীকে তৃণমূল নেতা ধর্ষণ করে বলে অভিযোগ।

ব্ল্যাকমেলের অভিযোগ জানাতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী।

ব্ল্যাকমেলের অভিযোগ জানাতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড় শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৪:৪৪
Share: Save:

অন্তরঙ্গ ছবি ফাঁস করে দেওয়ার হুমকি। তার বিচার চাইতে যাওয়া কিশোরীকে ব্ল্যাকমেল করে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠল তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের কাশীপুর থানার ভগবানপুর অঞ্চলের জিরানগাছা গ্রামের। অভিযুক্ত তৃণমূল নেতা গউসুল ওরফে বাবলু মোল্লা স্থানীয় পঞ্চায়েতের সদস্য। বুধবার তাঁর বিরুদ্ধে কাশীপুর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সতেরোর ওই কিশোরী কাশীপুর থানার জিরানগাছা গ্রামে মামারবাড়িতে থাকতেন। বেশ কিছু দিন ধরে এলাকার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। এর পর দু’জনের মোবাইল ফোনে কিছু ঘনিষ্ঠ ছবি আদানপ্রদান হয়। কিশোরীর অভিযোগ, কিছু দিনের মধ্যেই ব্ল্যাকমেল শুরু করেন ওই যুবক। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তিনি মোটা টাকা দাবি করেন বলেও অভিযোগ। ওই যুবক কিছু টাকা আদায় করে বলে দাবি করেছেন ওই কিশোরী। তবে পরে ওই কিশোরী মামারবাড়িতে বিষয়টি খুলে বলেন। এর পর বিচারের আশায় ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য বাবলু মোল্লার দ্বারস্থ হন তিনি। অভিযোগ, সমস্যা মিটিয়ে দেওয়ার পর ওই কিশোরীকে পাল্টা হুমকি দেয় বাবলু। তিনি ওই কিশোরীর ঘনিষ্ঠ ছবি নেটমাধ্যমে ফাঁস করে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। এর পর তিনি ওই কিশোরীকে ধর্ষণ করেন বলেও দাবি করেছেন কিশোরী। শেষমেশ ওই কিশোরী কাশীপুর থানায় বাবলুর বিরুদ্ধে ধর্ষণ এবং ব্ল্যাকমেলের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বাবলু। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, মাস ছয়েক আগে ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। বুধবার রাতে অভিযোগ দায়ের হওয়ার পর তাঁর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পাশাপাশি, বৃহস্পতিবারই তাঁর গোপন জবানবন্দি নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape TMC police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE