Advertisement
০৫ মে ২০২৪
Crime

নাবালিকাকে ভুলিয়ে বাড়ি থেকে নিয়ে গিয়ে ধর্ষণ, আবার বাড়িতে মেয়েকে ফিরিয়ে দিয়ে বেপাত্তা যুবক!

আবারও নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উত্তর ২৪ পরগনা জেলায়। জগদ্দলে এক নাবালিকাকে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নাবালিকা ধর্ষণের অভিযোগ।

নাবালিকা ধর্ষণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জগদ্দল শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৬:০৭
Share: Save:

বাড়িতে এসে ভুলিয়ে নাবালিকাকে বাইরে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে উত্তাল উত্তর ২৪ পরগনার জগদ্দল। ধর্ষণের পর নাবালিকাকে আবার বাড়ির সামনে দিয়ে চলে যায় অভিযুক্ত। নির্যাতিতার অভিযোগ, জঙ্গলে নিয়ে গিয়ে মেয়েটিকে যৌন নির্যাতন করা হয়েছে। এমনকি, এই ঘটনার কথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় তাকে। সোমবার এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে জগদ্দল থানায়। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশ।

পরিবার সূত্রে খবর, নৈহাটি রাউতা বিআরএস এলাকায় ওই নাবালিকার বাড়িতে গিয়ে তার বাবার খোঁজ করেন এক জন। মেয়েটি জানায়, তার বাবা বাড়িতে নেই। এর পর মেয়েটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান ওই ব্যক্তি। তাকে বলা হয় বাবাকে চিনিয়ে দিতে। এর পর অনেক ক্ষণ ছোট্ট মেয়েটির খোঁজ পাওয়া যায়নি। পরে মেয়েটি নিজেই বাড়িতে ফিরে আসে। কিন্তু তাকে দেখে সন্দেহ হয় বাড়ির লোকজনের। জিজ্ঞাসা করলে মেয়েটি সব খুলে বলে বাড়িতে। এর পর পুলিশের দ্বারস্থ হন পরিবারের লোকজন। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়েছে এলাকায়। যদিও পুলিশ জানিয়েছে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পাশাপাশি, নাবালিকার ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

নাবালিকার এক পিসি জানান, বাড়ির কাছে একটি জঙ্গলে নিয়ে গিয়ে তাঁদের মেয়েকে যৌন হেনস্থা করা হয়েছে। তিনি বলেন, ‘‘আমাদের মেয়েকে নির্যাতন করা হয়েছে। বাড়ি এসে এক জন ওর বাবার খোঁজ করে। ও বলে, ‘বাবা বাড়িতে নেই।’ তার পর ওকে বলা হয়, বাইরে গিয়ে বাবাকে চিনিয়ে দিতে। তার সঙ্গে দরকার আছে। কিছু ক্ষণ পর মেয়েটি ফিরে এলে ওর শরীর, মাথার চুলে খড়-ধুলোবালি দেখে সন্দেহ হয় মায়ের। মেয়ে সব খুলে বলে।’’ তিনি অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Jagaddal police North 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE