Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accident

লরির সঙ্গে স্কুলবাসের সংঘর্ষ টাকি রোডে! আহত ১৪ পড়ুয়া, দু’জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক

মাটি থানার বিষ্ণুপুরের কাছে ওই গাড়ি দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। আহত হয় বেশ কয়েক জন পড়ুয়া। কেউ কেউ অল্প চোট পেয়েছে।

আহত পড়ুয়াদের উদ্ধার করে ভর্তি করানো হয় স্থানীয় হাসপাতালে।

আহত পড়ুয়াদের উদ্ধার করে ভর্তি করানো হয় স্থানীয় হাসপাতালে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মাটিয়া শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৩:৩৭
Share: Save:

পথ দুর্ঘটনার কবলে স্কুলপড়ুয়ারা। স্কুলবাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে আহত হল অন্তত চোদ্দো জন পড়ুয়া। তাদের মধ্যে ২ জনের শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক বলে স্থানীয় সূত্রে খবর। পাশাপাশি বাসচালকের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক।মঙ্গলবার মাটিয়া থানার বিষ্ণুপুর এলাকায় টাকি রোডে এই গাড়ি দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, একটি বেসরকারি স্কুলবাসে পড়ুয়ারা বসিরহাটের থেকে বারাসতের দিকে যাচ্ছিল। বিপরীত দিকে অর্থাৎ, বারাসতের দিক থেকে একটি লরি বসিরহাটের দিকে আসছিল। মাটি থানার বিষ্ণুপুরের কাছে ওই গাড়ি দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। আহত হয় বেশ কয়েক জন পড়ুয়া। কেউ কেউ অল্প চোট পেয়েছে। তবে ২ পড়ুয়ার শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক। তাদের স্থানীয় ধান্যকুড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়।

স্থানীয় সূত্রে খবর, ওই বাসচালক এবং গুরুতর আহত দুই স্কুলপড়ুয়াকে বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মাটি থানার বিশাল পুলিশ বাহিনী। মঙ্গলবার ঘটনার জেরে প্রায় রোড ৪০ মিনিট স্তব্ধ হয়ে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident School bus truck North 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE