Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Teenager dead Body found

কাঁচরাপাড়ায় ড্রেন থেকে উদ্ধার নাবালিকার দেহ! খুন হতে পারে বলে সন্দেহ

শুক্রবার ভোরে কাঁচরাপাড়ার ট্রেলার রোড কুলিয়া পট্টির কাছে নর্দমার মধ্যে নাবালিকার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েক জন মানুষ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

নাবালিকার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

নাবালিকার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কাঁচরাপাড়া শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১১:৪০
Share: Save:

মঙ্গলবার সাতসকালে উদ্ধার নাবালিকার দেহ! উত্তর ২৪ পরগনা জেলার কাঁচরাপাড়ায় এই মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রের খবর, কাঁচরাপাড়ার ট্রেলার রোড কুলিয়া পট্টি নবজীবন ক্লাবের পাশের নর্দমার মধ্যে নাবালিকার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েক জন মানুষ। এর পর তাঁরা পুলিশ খবর দিলে বীজপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম সঞ্জনা কুমারী। আত্মহত্যা না খুন, তা জানতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে বীজপুর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পরিবার এব‌ং আত্মীয়পরিজনদেরও। নাবালিকার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

স্থানীয় এক গ্যারেজের মালিক জানান, ভোরবেলা সাড়ে ৫টা নাগাদ তিনি যখন গ্যারেজ খুলছিলেন তখন ওই নাবালিকার মা এসে জানান যে তাঁর মেয়ে রাত ৩টে থেকে নিখোঁজ। এর পর তিনি যখন গ্যারেজের সামনে ঝাঁট দিচ্ছিলেন, তখন ওই নাবালিকার মৃতদেহ নর্দমায় পড়ে থাকতে দেখেন। এর পর তিনি পুলিশ এবং স্থানীয় কাউন্সিলরকে খবর দেন বলে ওই প্রত্যক্ষদর্শী জানিয়েছেন। নাবালিকাকে খুন করা হয়েছে বলেও স্থানীয়দের একাংশ দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body found kanchrapara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE