Advertisement
১১ মে ২০২৪
Cannabis

বারুইপুর এবং জয়নগর থেকে ২৮ কিলোগ্রাম গাঁজা, ১০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার ৩

পুলিশ জানিয়েছে, ধৃত ৩ জনের থেকে উদ্ধার হওয়া হেরোইন এবং গাঁজার বাজারমূল্য ৩ লক্ষ টাকারও বেশি।

বস্তা বোঝাই গাঁজা-সহ ধৃত দুই মাদক ব্যবসায়ী।

বস্তা বোঝাই গাঁজা-সহ ধৃত দুই মাদক ব্যবসায়ী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৪:২৬
Share: Save:

মাদক বিক্রি ঠেকাতে অভিযানে নেমে সাফল্য পেল বারুইপুর জেলা পুলিশ। একই দিনে দু’টি পৃথক জায়গায় হাতেনাতে ধরা হল তিন মাদক বিক্রেতাকে। শুক্রবারের এই অভিযানে ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০ গ্রাম হেরোইন এবং ২৮ কিলোগ্রাম গাঁজা। যার আনুমানিক বাজারমূল্য ৩ লক্ষ টাকারও বেশি। পুলিশ জানিয়েছে, নদিয়া জেলার বাসিন্দা রফিকুল মণ্ডল (৩০)-কে বারুইপুর থেকে এবং মুজিবর মণ্ডল ও খলিল মোল্লাকে জয়নগর থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লকডাউনের মাঝেই এলাকায় বেআইনি মাদক পাচারের খবর আসতে শুরু করে। এরমাঝে শুক্রবার মাদক নিয়ে এক দুস্কৃতীর বারুইপুরে আসার খবর পায় পুলিশ। খবর পাওয়া মাত্রই দুস্কৃতীকে হাতেনাতে ধরতে ওঁত পেতে বসে থাকে পুলিশ। এরপর বারুইপুর রেল মাঠে ব্যাগ নিয়ে সন্দেহজনক ভাবে রফিকুলকে ঘোরাঘুরি করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তার ব্যাগ তল্লাশি করায় উদ্ধার হয় প্রায় ১০০ গ্রাম হেরোইন। যার আনুমানিক বাজার মূল্য লক্ষাধিক টাকা।

অন্যদিকে, জয়নগরের পদ্মেরহাট এলাকায় গাঁজা বিক্রির সন্ধান পেয়ে খলিলের মুদি দোকানে অভিযান চালায় পুলিশ। দোকান থেকেই উদ্ধার হয় ২৮ কিলোগ্রাম গাঁজা। হাতেনাতে ধরা পড়ে গাঁজার কারবারি মুজিবর। দু’জনকেই গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রের খবর, ধৃত ৩ জনকে জেরা করে মাদক পাচারের বড় চক্রের সন্ধান পাওয়ার চেষ্টা চলছে। শনিবার ধৃতদের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে বারুইপুর আদালতে পেশ করা হলে বিচারক তা মঞ্জুর করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE