Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gold Smuggling

আড়াই কিলোগ্রাম সোনা উদ্ধার করল বেলঘরিয়া থানার পুলিশ, এ রাজ্যের দুই-সহ গ্রেফতার চার

বুধবার বেলঘরিয়া থানার পেট্রোলিং টিম গোপন সূত্রে খবর পায় বেলঘরিয়ার শালপাতা বাগান এলাকায় সোনা পাচার হচ্ছে। সেই খবর পেয়েই সেখানে পৌঁছয় পুলিশ।

Belghoria Police recovers huge gold

উদ্দার হওয়া সোনা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪১
Share: Save:

আড়াই কিলোগ্রাম সোনা উদ্ধার হল উত্তর ২৪ পরগনার বেলঘরিয়া থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৮টি সোনার বাট উদ্ধার হয়েছে। ওই ঘটনায় ভিন্‌রাজ্যের বাসিন্দা-সহ গ্রেফতার করা হয়েছে চার জনকে। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বেলঘরিয়া থানার পেট্রোলিং টিম গোপন সূত্রে খবর পায় বেলঘরিয়ার শালপাতা বাগান এলাকায় সোনা পাচার হচ্ছে। সেই খবর পেয়েই সেখানে পৌঁছয় পুলিশ। সেখান থেকে ওই সোনা উদ্ধার করা হয়। ওই ঘটনায় প্রবীণ চহ্বণ এবং নানথ মাশাল নামে মহারাষ্ট্রের দুই বাসিন্দাকে গ্রেফতার করেছে পুলিশ। সেইসঙ্গে অজয় ঘোষ এবং মঙ্গল হালদার নামেও দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁরা নদিয়ার বাসিন্দা।

কোথা থেকে ওই বিপুল পরিমাণ সোনা এ রাজ্যে নিয়ে আসা হচ্ছিল, ওই সোনা কোথায় নিয়ে যাওয়া হত তা জানার চেষ্টা করছে পুলিশ। এই চক্রের সঙ্গে আর কার যোগ রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gold Smuggling Gold Smuggling Racket gold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE