Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arjun Singh

Arjun Singh: ঘর ওয়াপসির জল্পনা জোরালো, কলসযাত্রায় একসঙ্গে বিজেপির অর্জুন সিংহ ও তৃণমূলের বিধায়ক

কাঁকিনাড়ায় ‘শ্রী শ্রী ফক্কড়নাথ শিব মন্দির’-এর উদ্বোধন হতে চলেছে। তার আগে বুধবার কলস যাত্রার আয়োজন করা হয় মন্দির কর্তৃপক্ষের তরফে।

কলসযাত্রার মিছিলে বিজেপি সাংসদ অর্জুন সিংহ।

কলসযাত্রার মিছিলে বিজেপি সাংসদ অর্জুন সিংহ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁকিনাড়া শেষ আপডেট: ১১ মে ২০২২ ১২:৫৬
Share: Save:

ধর্মীয় মিছিলে একসঙ্গে হাঁটতে দেখা গেল ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ এবং জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামকে। বুধবার কাঁকিনাড়ার এই দৃশ্য ঘিরে স্বাভাবিক ভাবেই রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে। যদিও অর্জুন এবং সোমনাথ দু’জনেরই দাবি, এই যোগাযোগ নেহাতই ঘটনাচক্রে।
কাঁকিনাড়ায় ‘শ্রী শ্রী ফক্কড়নাথ শিব মন্দির’-এর উদ্বোধন হতে চলেছে। তার আগে বুধবার কলসযাত্রার আয়োজন করা হয় মন্দির কর্তৃপক্ষের তরফে। সেই কলসযাত্রাতেই একসঙ্গে হাঁটতে দেখা যায় বিজেপির অর্জুন এবং তৃণমূলের সোমনাথকে। আবার ওই একই উপলক্ষকে সামনে রেখে সোমনাথের সঙ্গে গঙ্গার ঘাটে পুজো করতে দেখা যায় ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিংহকেও।

তৃণমূল বিধায়কের ‘কাছাকাছি’ আসা নিয়ে অর্জুনের বক্তব্য, ‘‘এটা ধর্মীয় অনুষ্ঠান। এখানে প্রথম থেকে আমরা জড়িয়ে আছি। এখানে কে আসবেন তা নিয়ে আমার চিন্তা নেই। মহাযজ্ঞে সকলেই শামিল হন। রাম যখন সেতু তৈরি করছিলেন তখন কাঠবিড়ালিও সাহায্য করেছিল। তাই প্রত্যেকেই ধর্মীয় মঞ্চে আসতে পারেন। এখানে কাউকে আটকানো যায় না। আর এখানে প্রত্যেকের আসাও উচিত। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।’’

আরও পড়ুন:
আরও পড়ুন:

একই সুর সোমনাথের গলাতেও। তাঁর দাবি, ‘‘আমার পাশে কে ছিলেন তা জানি না। মন্দির কর্তৃপক্ষ আমাকে আহ্বান জানিয়েছিলেন কলস নিয়ে যাওয়ার জন্য। আমি তাই করেছি। তবে আমি ডাইনে বা বামে তাকাইনি। একই জায়গায় কেউ আসতেই পারেন। তবে তার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। এখানে অনেকে ছিলেন। আমি সকলকে চিনিও না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Singh BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE