Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

সুন্দরবন বেড়াতে এসে পর্যটকদের নৌকা উল্টে মৃত ১, নিখোঁজ এক মহিলা

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী ৩১ জানুয়ারি ২০২১ ২১:৪৪

কলকাতা থেকে সুন্দরবন বেড়াতে এসে নৌকা উল্টে মৃত্যু হল এক পর্যটকের। নিখোঁজ এক মহিলা। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাসন্তীর ঝড়খালি উপকূল থানার হেড়োভাঙা নদীতে। পুলিশ জানিয়েছে, মৃত পর্যটকের নাম সুবোধ জিতানু (৬৫)। নিখোঁজ প্রতিমা দোলুই।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার কুঁদঘাট এলাকা থেকে দুই শিশু-সহ ২১ জন পর্যটক বেড়াতে এসেছিলেন সুন্দরবনে। রবিবার সকালে ঝড়খালি জেটিঘাট থেকে একটি মোটরচালিত নৌকায় চেপে ঘুরতে বেরিয়েছিলেন। হেড়োভাঙ্গা নদীতে আচমকাই নৌকাটি উল্টে যায়। সেই সময়ই নদীতে মাছ ধরছিলেন স্থানীয় মৎস্যজীবীরা। পর্যটকদের আর্তচিৎকার শুনে নৌকা নিয়ে তাঁরাই প্রথম উদ্ধার কাজ শুরু করেন।

খবর পেয়েই ঝড়খালি উপকূল থানার পুলিশ নৌকা নিয়ে উদ্ধার কাজ শুরু করেন। ২০ জন পর্যটককে উদ্ধার করা হয়। তবে প্রতিমা দোলুই নামে এক পর্যটক নিখোঁজ বলে জানা গিয়েছে। তাঁর খোঁজে জোর কদমে শুরু হয়েছে তল্লাশি। উদ্ধার কাজ চলাকালীন সুবোধ নামে এক পর্যটক হৃদরোগে আক্রান্ত হন। তাঁকে বাসন্তী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তবে এমন ধরনের ঘটনা কী ভাবে ঘটল সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisement