Advertisement
০৪ মে ২০২৪
Bomb recovered

ভাঙড়ে আইএসএফ নেতার বাড়ির পাশে বালতি ভর্তি বোমা উদ্ধার, গ্রেফতারির দাবিতে সরব শাসক তৃণমূল

পুলিশ সূত্রে খবর, ভাঙড়ের চালতাবেড়িয়া অঞ্চলের পানাপুকুর গ্রামের একটি বাগানে বালতি ভর্তি বোমা দেখতে পান স্থানীয়েরা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে বোমাগুলি উদ্ধার করেছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৩:২০
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে আইএসএফ নেতার বাড়ির অদূরে উদ্ধার বোমা। শুক্রবার সকালে আইএসএফ নেতা আজারউদ্দিন মোল্লার বাড়ির পাশ থেকে বালতি ভর্তি বোমা মিলেছে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়েছে কাশীপুর থানার পুলিশ। তৃণমূলের দাবি, এলাকায় সন্ত্রাস ছড়ানোর পরিকল্পনা ছিল ওই নেতার। পাল্টা আইএসএফের দাবি, ষড়যন্ত্র করে তাদের নেতার বাড়ির সামনে বোমা রেখে গিয়েছেন শাসকদলের লোকেরা।

পুলিশ সূত্রে খবর, ভাঙড়ের চালতাবেড়িয়া অঞ্চলের পানাপুকুর গ্রামের একটি বাগানে বালতি ভর্তি বোমা দেখতে পান স্থানীয়েরা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে বোমাগুলি উদ্ধার করেছে। বালতিতে ৮-১০টি বোমা রাখা ছিল। কে বা কারা বোমাগুলি রেখে গিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

যে আইএসএফ নেতার বাড়ির পাশ থেকে বোমাগুলি উদ্ধার হয়েছে, সেই আজারউদ্দিনকে গ্রেফতারের দাবি জানিয়েছে তৃণমূল। এ প্রসঙ্গে শাসকদলের নেতা আরাবুল ইসলাম বলেন, ‘‘আইএসএফের সদস্য আজারউদ্দিন মোল্লার নেতৃত্বে এলাকায় সন্ত্রাস সৃষ্টির চেষ্টা চালানো হচ্ছে। অপরাধীদের গ্রেফতার না করলে তৃণমূল রাস্তায় নামবে।’’ পাল্টা আজারউদ্দিনের দাবি, ‘‘তৃণমূলে যোগ দেওয়ানোর জন্য বারবার চাপ সৃষ্টি করা হচ্ছিল আমার উপর। আমি তৃণমূলে যোগ দিচ্ছি না বলেই আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। শাসকদলের লোকেরাই আমার বাড়ির পিছনে বোমা রেখে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISF Bomb Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE