Advertisement
০৪ মে ২০২৪
Bhangar Bomb

ভাঙড়ে মাদ্রাসা ভোটে মনোনয়ন ঘিরে বোমাবাজি, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ আইএসএফের

মাদ্রাসা ভোটে মনোনয়ন জমা দেওয়া নিয়ে ক’দিন ধরেই তৃণমূল-আইএসএফের মধ্যে গোলমাল চলছিল। সেই গোলমালের জেরেই বোমাবাজি বলে মনে করা হচ্ছে।

ভাঙড় আছে ভাঙড়েই।

ভাঙড় আছে ভাঙড়েই। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১৬
Share: Save:

আবার অশান্ত ভাঙড়। এ বার আইএসএফ কর্মীর বাড়িতে বোমাবাজির অভিযোগ। অভিযোগের তির রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পোলেরহাট থানার পুলিশ। যদিও বোমাবাজির যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

ভাঙড় আছে ভাঙড়েই। আবারও বোমার আওয়াজে চমকে উঠল এলাকা। স্থানীয় সূত্রে খবর, ভাঙড় ২ নম্বর ব্লকের হাতিশালায় এক আইএসএফ কর্মী বাবলু মোল্লার বাড়িতে বোমা পড়তে থাকে। জানা গিয়েছে, এলাকার হাই মাদ্রাসার ভোটের মনোনয়ন জমা করাকে কেন্দ্র করে তৃণমূল এবং আইএসএফের মধ্যে চাপানউতর চলছিল। তার জেরেই বোমাবাজির ঘটনা বলে মনে করছেন স্থানীয়রা। বাবলুর অভিযোগ, এলাকায় যাতে বিরোধীদের কেউ মনোনয়ন জমা দিতে না পারে সে জন্য তাঁর বাড়িতে বোমা মেরে সন্ত্রাসের পরিবেশ কায়েম করার চেষ্টা করছে তৃণমূল। যদিও বোমা মারার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পোলেরহাট থানার পুলিশ। তবে এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

ধারাবাহিক গোলমালের জেরে বিগত বেশ কয়েক মাস ধরে উত্তপ্ত ভাঙড়। পরিস্থিতির পরিবর্তনে রাজ্য পুলিশের হাত থেকে ভাঙড়ের দায়িত্ব তুলে দেওয়া হয় কলকাতা পুলিশের হাতে। সম্প্রতি আইএসএফ কর্মী খুনের ঘটনায় ভাঙড়ের প্রাক্তন বিধায়ক তথা এলাকার দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলামকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। কিন্তু তা-ও অশান্ত ভাঙড়ের শান্ত হওয়ার কোনও লক্ষ্মণ নেই। আইএসএফ কর্মীর বাড়িতে বোমাবাজির ঘটনায় তা আবারও প্রমাণিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC ISF Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE