Advertisement
০৩ মে ২০২৪
bomb

আরাবুলের বাড়ির অদূরে মিলল প্রচুর বোমা, সংঘর্ষ তপ্ত ভাঙড়ে নতুন করে উত্তেজনা

রবিবার ভাঙড়ের উত্তর গাজিপুরের চাষজমিতে ব্যাগের ভিতরে বেশ কয়েকটি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে এলাকা ঘিরে ফেলে কাশীপুর থানার পুলিশ।

ব্যাগের মধ্যে রয়েছে বোমা।

ব্যাগের মধ্যে রয়েছে বোমা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১০:৪৬
Share: Save:

গত কয়েক দিন ধরে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। এই আবহে রবিবার সকালে ভাঙড়ের উত্তর গাজিপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে বেশ কিছু বোমা। যেখান থেকে বোমা উদ্ধার করা হয়েছে তার কাছে বাড়ি তৃণমূল নেতা আরাবুল ইসলামের।

রবিবার উত্তর গাজিপুর এলাকার চাষজমিতে ব্যাগের ভিতরে বেশ কয়েকটি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে ওই এলাকা ঘিরে ফেলে কাশীপুর থানার পুলিশ। বোমাগুলি নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। ওই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বোমাগুলি কারা রেখে গিয়েছে তা জানতে তাঁদের জেরা করা হচ্ছে।

শুক্রবার রাত থেকে তৃণমূল কর্মী এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের জেরে উত্তপ্ত ভাঙড়। শনিবার ধর্মতলায় আইএসএফের সমাবেশ ঘিরেও ধুন্ধুমার কাণ্ড বাধে। তার জেরে বেশ কয়েক জন পুলিশকর্মী-সহ দু’পক্ষেরই জখম হন অনেকে। এর পর দু’টি ঘটনার প্রেক্ষিতেই বেশ কয়েক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Bhangar TMC ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE