Advertisement
০৩ মে ২০২৪
Gold Biscuits

পেট্রাপোল সীমান্ত থেকে প্রায় ৩ কোটি টাকার ৪০টি সোনার বিস্কুট উদ্ধার করল বিএসএফ

সোমবার বিএসএফ সীমান্ত লাগোয়া জলাভূমির মধ্যে থেকে ল্যান্ডমাইনের সাহায্যে বিস্কুটগুলি খুঁজে বার করে। বিএসএফের দাবি, মাস কয়েক আগে পাচারকারীরা এই পথ দিয়ে চোরাকারবারের চেষ্টা চালায়।

A Photograph of Gold Biscuits

৪০টি সোনার বিস্কুট উদ্ধার করল বিএসএফ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ০২:৪৩
Share: Save:

বনগাঁ সীমান্ত থেকে ৪০টি সোনার বিস্কুট উদ্ধার করল বিএসএফ। বিস্কুটগুলির মোট ওজন প্রায় ৪ কেজি ৬০০ গ্রাম। যার বাজারমূল্য ২ কোটি ৫৭ লক্ষ টাকা।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার বিএসএফ সীমান্ত লাগোয়া জলাভূমির মধ্যে থেকে ল্যান্ডমাইনের সাহায্যে ওই বিস্কুটগুলি খুঁজে বার করে। বিএসএফের দাবি, মাস কয়েক আগে পাচারকারীরা এই পথ দিয়ে চোরাকারবারের চেষ্টা চালায়। সেই সময় ডিউটিতে থাকা বিএসএফ জওয়ানরা দেখতে পাওয়ায় পুকুরে ঝাঁপ দেয় পাচারকারীরা। জওয়ানরা বিষয়টি কোম্পানি কমান্ডারকে জানান। তখন জল থাকার কারণে তল্লাশি চালিয়েও কিছু উদ্ধার করা যায়নি। জল শুকিয়ে যাওয়া পর্যন্ত ঘটনাস্থলে বিএসএফ জওয়ান মোতায়েন করা হয়।

অবশেষে সোমবার ল্যান্ডমাইন্ডের মাধ্যমে তল্লাশি চালিয়ে এই বিপুল পরিমাণ সোনা উদ্ধার করেছে কালিয়ানী বিওপির ১৫৮ নম্বর ব্যাটালিয়ানের বিএসএফ। একই সঙ্গে চোরা কারবার সম্পর্কিত কোনও তথ্য বিএসএফকে জানানোর জন্য একটি টোল ফ্রি নম্বার খোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gold Biscuits BSF Petrapole Bangaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE