Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Khardaha

কন্ডাক্টরের ধাক্কায় ‘৭৮’ রুটের বাস থেকে ছিটকে রাস্তায়, চাকায় পিষে মৃত্যু খালাসির! খড়দহে উত্তেজনা

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নির্মল দেবনাথ। তাঁর বাড়ি রহড়ায়। বাস থেকে পড়ার পর ওই বাসেরই পিছনের চাকায় পিষ্ট হন তিনি। ঘটনায় গ্রেফতার বাসচালক এবং কন্ডাক্টর।

bus accident

বাসটিকে আটক করেছে পুলিশ। গ্রেফতার চালক এবং কন্ডাক্টর। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২৫
Share: Save:

চলন্ত বাসে বচসা বেধেছিল কন্ডাক্টর এবং খালাসির। তর্কাতর্কির মধ্যে আচমকা সেই খালাসিকে ঠেলে বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ কন্ডাক্টরের বিরুদ্ধে। ওই বাসের চাকাতেই পিষ্ট হয়ে মৃত্যু হল খালাসি যুবকের। মঙ্গলবার উত্তর ২৪ পরগনার খড়দহে ৭৮ নম্বর রুটের একটি বাসে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল খড়দহ থানার কাছে। খবর পেয়ে ঘটনাস্থলে গেল পুলিশ। বাসটিকে আটক করার পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে ব্যস্ত রাস্তায় এমন একটি ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়। বেশ কিছু ক্ষণ যানজট হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ৭৮ নম্বর রুটের বাসটি ধর্মতলা থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিল। খড়দহ থানার কাছে বিটি রোডে সেই বাসের দরজা থেকে এক জনকে রাস্তায় পড়ে যেতে দেখা যায়। কয়েক সেকেন্ডের মধ্যে ওই বাসের চাকাতেই পিষ্ট হন সেই ব্যক্তি। হইচই শুরু হয়ে যায়। বাসের যাত্রীরা জানাচ্ছেন, ৭৮ নম্বর রুটের ওই বাসের মধ্যেই বচসা বেধেছিল কন্ডাক্টর এবং খালাসির। সেই বচসা চলতে চলতেই খালাসিকে ঠেলে বাস থেকে ফেলে দেন কন্ডাক্টর। তার পর এই কাণ্ড!

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নির্মল দেবনাথ। তাঁর বাড়ি রহড়ায়। বাস থেকে পড়ার পর ওই বাসেরই পিছনের চাকায় পিষ্ট হন তিনি। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ইতিমধ্যে বাসের কন্ডাক্টর এবং চালককে গ্ৰেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khardaha Bus Conductor arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE