Advertisement
১০ মে ২০২৪
Chiranjeet Chakraborty

Chiranjeet Chakraborty: অনেক বান্ধবী আছে, কিন্তু অর্পিতার মতো বান্ধবী আমার নেই, বললেন চিরঞ্জীত

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র তদন্তে অর্পিতা ছাড়াও পার্থের আরও কয়েক জন ‘ঘনিষ্ঠ বান্ধবী’র নাম প্রকাশ্যে এসেছে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২৩:৪৮
Share: Save:

তাঁর অনেক বান্ধবীই রয়েছে। কিন্তু অর্পিতা মুখোপাধ্যায়ের মতো কোনও বান্ধবী নেই। রাখি বন্ধন কর্মসূচিতে যোগ দিয়ে বললেন বারাসতের তৃণমূল বিধায়ক চিরঞ্জীত চক্রবর্তী। এসএসসি ‘দুর্নীতি’-কাণ্ডে ধৃত রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ বান্ধবী’ তথা মডেল-অভিনেত্রী অর্পিতার বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর তাঁকেও গ্রেফতার করা হয়েছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র তদন্তে অর্পিতা ছাড়াও পার্থের আরও কয়েক জন ‘ঘনিষ্ঠ বান্ধবী’র নাম প্রকাশ্যে এসেছে। তা নিয়ে বিরোধীদের কটাক্ষ করতে ছাড়েননি। সেই আবহেই চিরঞ্জীতের এই মন্তব্য।

বৃহস্পতিবার বারাসত কলেজের কাছে একটি রাখিবন্ধন কর্মসূচিতে যোগ দেন চিরঞ্জীত। সেখানে অনুগামীদের কথা বলার সময় অর্পিতার প্রসঙ্গ উঠলে সংবাদমাধ্যমের সামনে বলেন, ‘‘আমার অনেক বান্ধবী আছে। কিন্তু কার কাছে কত টাকা আছে, তা আমি জানি না। রাখিবন্ধনে আমরা এক সঙ্গে হই। আনন্দ করি। ব্যস, এ টুকুই। অর্পিতার মতো বান্ধবী আমার নেই।’’

বুধবার বারাসতে পিসি সরকার জুনিয়র বলেন, ‘‘আমি আর বাংলায় জন্মাতে চান না, কারণ বাংলা চোরদের সাম্রাজ্য হয়ে গিয়েছে।’’ কিন্তু এ প্রসঙ্গে চিরঞ্জিত বলেন, ‘‘আমি আবারও বাংলায় জন্মাতে চাই। উনি আসলে রাজনৈতিক কারণে এমন মন্তব্য করেছেন।’’ অনুব্রতের প্রসঙ্গেও তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল। সে ব্যাপারে কোনও উত্তর দিতে চাননি চিরঞ্জীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chiranjeet Chakraborty TMC Arpita Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE