Advertisement
১১ মে ২০২৪
Sealdah Division

গুমার কাছে রেললাইনে ধস, একটি লাইন দিয়েই চলছে আপ এবং ডাউন ট্রেন

অশোকনগর এবং গুমা স্টেশনের মধ্যে ২৩ নম্বর রেলগেটর কাছে রেললাইনের নীচের মাটি সরে যায়। যার জেরে আপ লাইনে ব্যাহত হয়েছে ট্রেন চলাচল।

চলছে মেরামতির কাজ।

চলছে মেরামতির কাজ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ০৯:৩০
Share: Save:

শিয়ালদহ-বনগাঁ শাখায় রেললাইনে ধস নামল শনিবার সকালে। অশোকনগর এবং গুমা স্টেশনের মধ্যে ২৩ নম্বর রেলগেটর কাছে রেললাইনের নীচের মাটি সরে যায়। যার জেরে আপ লাইনে ব্যাহত হয়েছে ট্রেন চলাচল। যার জেরে দত্তপুকুর এবং বনগাঁর মধ্যে আপ লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। এর পর ডাউন লাইনেও বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ ছিল। ১০টার পর থেকে যে লাইনে ধস নামেনি সেই লাইন দিয়েই আপ এবং ডাউনে ট্রেন চলাচল করছে। স্বাভাবিকভাবেই ট্রেন চলছে ধীর গতিতে। এবং অন্যদিনের তুলনায় অনেক বেশি সময় লাগছে।

বিদ্যাধরী খালের কাছেই রেললাইনে ধস দেখা যায়। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন হাবরা জিআরপি-র আধিকারিকরা। মেরামত কর্মীরাও পৌঁছে যান সেখানে। মেরামতির কাজও শুরু হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন রেল এবং হাবরা জিআরপি-র আধিকারিকরা। তাঁরা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব ট্রেন চালানোর ব্যবস্থা করা হচ্ছে।

সাতসকালে লাইনে ধসের জেরে ট্রেন বন্ধ হওয়ায় সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ থেকে নিত্যযাত্রীরা। কেউ স্টেশনে এসে জানতে পেরেছেন ট্রেন চলছে না। কেউ আবার ট্রেনের মধ্যে আটকে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sealdah Division Habra landslide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE