Advertisement
০৭ মে ২০২৪
Lynching

বিএসএফ কর্মীকে মার, আক্রান্ত পুলিশও

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাইঘাটার বাইশা এলাকার বাসিন্দা বিএসএফ কর্মী উত্তম দাস বুধবার ছেলের চিকিৎসার জন্য ঠাকুরনগরে গিয়েছিলেন।

বিএসএফ কর্মীকে মারধর।

বিএসএফ কর্মীকে মারধর। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৩
Share: Save:

বিএসএফ কর্মীকে মারধরের অভিযোগ উঠল কয়েক জন যুবকের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার বড়া এলাকায়। অভিযুক্তদের খোঁজে পুলিশ এলাকায় গেলে অভিযুক্ত এক যুবকের পরিবারের সদস্যেরা পুলিশের উপরে চড়াও হয় বলে অভিযোগ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাইঘাটার বাইশা এলাকার বাসিন্দা বিএসএফ কর্মী উত্তম দাস বুধবার ছেলের চিকিৎসার জন্য ঠাকুরনগরে গিয়েছিলেন। রাতে ফেরার পথে মত্ত অবস্থায় কয়েক জন যুবক তাঁর গাড়ি আটকে গালিগালাজ করে বলে অভিযোগ। উত্তম প্রতিবাদ করলে সৌরভ মণ্ডল-সহ কয়েক জন যুবক তাঁকে মাটিতে ফেলে মারধর করে বলে অভিযোগ উঠেছে। গাইঘাটা থানায় অভিযোগ করেন উত্তম।

অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অভিযোগ, সে সময়ে পুলিশের উপরে চড়াও হয় সৌরভের পরিবারের সদস্যেরা। তাদের মধ্যে মহিলারাও ছিলেন। পুলিশ কর্মীদের ধাক্কা দেওয়া হয়।

পুলিশের উপরে চড়াও হওয়া ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে স্বতঃপ্রণোদিত (সুয়ো মোটো) মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তারা বাড়িতে তালা দিয়ে পালিয়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lynching BSF Gaighata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE