Advertisement
১১ মে ২০২৪
BJP

বিজেপি কর্মীদের মার, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি কর্মীদের উপরে বাঁশ-লাঠি নিয়ে হামলার অভিযোগ ওঠে। বিজেপির অভিযোগ, মহিলাদেরও হেনস্থা করা হয়েছে। আক্রান্ত হন ভবানীপুর পঞ্চায়েতের বিজেপির মণ্ডল সভাপতি-সহ কয়েকজন কর্মী-সমর্থক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ০৮:২১
Share: Save:

স্বচ্ছ ভারত অভিযানের কাজ চলাকালীন বিজেপি কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে হাসনাবাদের ভবানীপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন হাসনাবাদের ভবানীপুরে একটি স্কুল পরিষ্কার করছিলেন বিজেপির কিছু কর্মী-সমর্থক। অভিযোগ, সেখানে হাজির হয়ে তৃণমূলের কয়েকজন কাজ থামাতে বলে। এ নিয়ে তর্কাতর্কি শুরু হয়।

বিজেপি কর্মীদের উপরে বাঁশ-লাঠি নিয়ে হামলার অভিযোগ ওঠে। বিজেপির অভিযোগ, মহিলাদেরও হেনস্থা করা হয়েছে। আক্রান্ত হন ভবানীপুর পঞ্চায়েতের বিজেপির মণ্ডল সভাপতি-সহ কয়েকজন কর্মী-সমর্থক। টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয় কয়েকজনকে।

বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার যুব মোর্চার সভাপতি পলাশ সরকার বলেন, “পূর্ব ঘোষণা মতোই ওই বিদ্যালয়ে স্বচ্ছ ভারত অভিযান চলছিল। তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালায়। আমাদের কর্মীদের মারধর করে।”

অভিযোগ অস্বীকার করে হাসনাবাদের তৃণমূল নেতা সিকান্দার গাজি বলেন, “স্কুল পরিচালন সমিতির অনুমতি না নিয়েই ওঁরা স্কুলের ভিতর ঢুকে স্লোগান দিচ্ছিলেন। স্কুল চলাকালীন স্কুলের ভিতরে রাজনীতি এলাকার মানুষ মানতে পারেননি। তাই প্রতিবাদ করেন। তা নিয়ে এলাকার মানুষের সঙ্গে ওঁদের ঝামেলা হয়েছে। এর সঙ্গে তৃণমূল কোনও ভাবে জড়িত নয়।” বিজেপি নেতৃত্বের অবশ্য দাবি, স্কুল শুরুর আগে গিয়েছিলেন তাঁরা। সে সময়েই হামলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Swachh Bharat Mission
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE