Advertisement
২০ মে ২০২৪
cow

ওল গাছ নষ্ট করেছে গরু! মালিকের স্ত্রীর কানের দুল ছিঁড়ে রক্তারক্তি-কাণ্ড বাধাল প্রতিবেশী

সোমবার দেগঙ্গার হাদিপুর ঝিকরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের দেওয়ানআটি এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৭
Share: Save:

জমিতে গরু ঢুকে ওল গাছ নষ্ট করে দিয়েছে। ক্ষতিপূরণ দাবি করায় তাতে রাজিও হয়েছেন গরুর মালিক। তা সত্ত্বেও তাঁকে ও তাঁর স্ত্রী-ছেলেকে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযোগ, দলবল এনে ধারাল অস্ত্র দিয়ে হামলা চালানো হয়েছে। গরুর মালিকের স্ত্রীর মাথায় আঘাত করা হয়েছে। টেনে ছিঁড়ে নেওয়া হয়েছে তাঁর কান। সোমবার দেগঙ্গার হাদিপুর ঝিকরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের দেওয়ানআটি এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, দিওয়ানআটির বাসিন্দা নাসিরুদ্দিন মণ্ডলের গরু মাঠে বাঁধা অবস্থায় প্রতিবেশী নুর মহম্মদ দেওয়ানের জমির তিনটি ওল গাছ নষ্ট করে দেয়। এর পরেই ক্ষতিপূরণের দাবি নিয়ে নাসিরের বাড়িতে চড়াও হয়ে হামলা চালায় নুর মহম্মদ ও তাঁর পরিবারের লোকজন। বচসার মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই পরিবার। নাসিরের অভিযোগ, তাঁর স্ত্রী-ছেলেকে মারধর করা হয়েছে। ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে তাঁর স্ত্রীর মাথায়। স্ত্রীর কান থেকে সোনার দুলও ছিঁড়ে ফেলা হয়। তাতে রক্তারক্তি কাণ্ড ঘটে। অন্য প্রতিবেশীরাই ছুটে এসে স্ত্রীকে বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করেন বলে জানান নাসির। তিনি বলেন, ‘‘ওঁরা ক্ষতিপূরণ চেয়েছিলেন। আমি দিতেও রাজি হয়েছিলাম। কিন্তু তার পরেও স্ত্রী-ছেলেকে মারধর করলেন ওঁরা।’’

নাসির জানান, তিনি দেগঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রে খবর, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE