Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Khardaha

ব্যাট ছেড়ে হাতে বন্দুক! খড়দহে ক্রিকেট খেলায় সংঘর্ষ, পাইপগানের বাঁটে মাথা ফাটল খেলোয়াড়ের

২২ গজের লড়াইয়ে রক্তারক্তি কাণ্ড! ক্রিকেট খেলা নিয়ে দুই দলের সংঘর্ষে উত্তেজনা খড়দহের ১৫ নম্বর ওয়ার্ডে। মাথা ফাটল এক খেলোয়াড়ের। অভিযোগ, বন্দুকের বাঁট দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়।

cricket

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৫:৫৮
Share: Save:

২২ গজের লড়াইয়ে ব্যাট-বল ছেড়ে হাতাহাতিতে জড়ালেন দুই পক্ষের খেলোয়াড়েরা। খেলার মাঠ বদলে হল রণক্ষেত্র। বন্দুকের বাঁটের আঘাতে মাথা ফাটল এক খেলোয়াড়ের। সোমবার উত্তর ২৪ পরগনার খড়দহ পুরসভার পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের ঘটনায় চরম উত্তেজনা এলাকায়। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান।

স্থানীয় সূত্রে খবর, ১৫ নম্বর ওয়ার্ডে শিবমন্দির এলাকায় ক্রিকেট প্রতিযোগিতা চলছিল। খেলার কিছু সিদ্ধান্ত নিয়ে দু’দলের মধ্যে বিতণ্ডা শুরু হয় আচমকা। ব্যাট, বল ছেড়ে বিপক্ষের সঙ্গে হাতাহাতিতে জড়ান খেলোয়াড়রা। শুরু হয় জোর সংঘর্ষ। অভিযোগ, সেই সময় জনৈক আদিত্য এবং গোবিন্দ তাঁদের দলবল নিয়ে বিকাশ রাজভর নামে এক খেলোয়াড়ের উপর চড়াও হন। খেলার মাঠে সবার সামনে বার হয় বন্দুক। সেটা দিয়ে বিকাশের মাথায় আঘাত করা হয়।

আশঙ্কাজনক অবস্থায় জখম ওই যুবককে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যান তাঁর সতীর্থেরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শর্টার বন্দুক উদ্ধার করেছে তারা। অন্য দিকে, সংঘর্ষের পর থেকে অভিযুক্ত যুবকদের আর খোঁজ পাওয়া যায়নি। এ নিয়ে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের খোঁজ শুরু চলছে বলে পুলিশ সূত্রে খবর। তবে এ পর্যন্ত আটক বা গ্রেফতারির কোনও খবর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket attack injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE