Advertisement
০৪ মে ২০২৪
Murder

Murder: মাঠে তরুণীর দেহ, মাথা জলাশয়ে, দ্বিতীয় স্বামীর সঙ্গে অশান্তির পর খুন বাসন্তীতে

শনিবার সকালে মাঠের মধ্যে এক মহিলার মুণ্ডহীন দেহ দেখতে পান হাড়ভাঙি গ্রামের বাসিন্দারা। কিছুটা দূরে পাওয়া যায় ওই মহিলার মাথাও।

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১১:২১
Share: Save:

মাঠ থেকে উদ্ধার হল মহিলার মুণ্ডহীন দেহ। সেখান থেকে কিছুটা দূরে জলাশয়ে পাওয়া গিয়েছে তাঁর মাথা। এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার উত্তর মোকামবেড়িয়া অঞ্চলের হাড়ভাঙি এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।শুরু হয়েছে তদন্তও।

শনিবার সকালে মাঠের মধ্যে এক মহিলার মুণ্ডহীন দেহ দেখতে পান হাড়ভাঙি গ্রামের বাসিন্দারা। কিছুটা দূরে পাওয়া যায় ওই মহিলার মাথাও। পারিবারিক অশান্তির জেরে এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। পুলিশ জানিয়েছে মৃতের নাম তমিনা সরদার মোল্লা (২৫)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাড়ভাঙি এলাকার বাসিন্দা তমিনার বেশ কয়েক বছর আগে বিয়ে হয়েছিল। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর পর বাপের বাড়িতে চলে আসেন তমিনা। কয়েক বছর আগে ফের আরেকটি বিয়ে করেন তমিনা। কিন্তু দ্বিতীয় স্বামীরও আর একটি বিয়ে ছিল। প্রথম পক্ষের স্ত্রীকে নিয়ে তিনি দিল্লি চলে গিয়েছিলেন। সেই খবর জেনে তমিনা বার বার দ্বিতীয় স্বামীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু সে সম্পর্কে ফিরতে চাইছিল না। বরং বিবাহবিচ্ছেদ দেওয়ার কথা বলে। এমনটাই জানা গিয়েছে তমিনার পরিবার সূত্রে। এর পর শনিবার সকালে স্থানীয়রা দেখতে পান তমিনার মাথা পুকুরের জলে ভাসছে। আর দেহ ধান জমিতে পড়ে আছে। তাঁরা থানায় খবর দেন। পুলিশ খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশের প্রাথমিক অনুমান দ্বিতীয় স্বামীর সঙ্গে অশান্তির জেরেই এই ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে যুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE