×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মার্চ ২০২১ ই-পেপার

দুর্ঘটনার কবলে জেলা নির্বাচনী আধিকারিকের গাড়ি, মৃত ১

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ ২৩ জানুয়ারি ২০২১ ২৩:১১
দুর্ঘটনার কবলে ডেপুটি ম্যাজিস্ট্রেটের গাড়ি।

দুর্ঘটনার কবলে ডেপুটি ম্যাজিস্ট্রেটের গাড়ি।
নিজস্ব চিত্র।

নির্বাচনের কাজে নামখানা যাওয়ার পথে ১১৭ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ল জেলার এক ডেপুটি ম্যাজিস্ট্রেটের গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে গাড়িচালকের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ডেপুটি ম্যাজিস্ট্রেট সৌম্যব্রত বন্দ্যোপাধ্যায়। শনিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে কাকদ্বীপের আশ্রম মোড় এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত গাড়ি চালকের নাম শৈলেন্দ্র সিংহ (৫০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্বাচনের কাজে নামখানা যাচ্ছিলেন দক্ষিণ ২৪ পরগনা সদরের ডিএমডিসি সৌম্যব্রত। গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ও কন্যা। সৌম্যব্রত জেলার নির্বাচনী আধিকারিকের হিসাবে কাজ করছেন। কাকদ্বীপের কাছে গাড়ির চালক শৈলেন্দ্র আচমকা অসুস্থ বোধ করেন। কাকদ্বীপ মোড়ে গাড়ি থামিয়ে কিছুক্ষণ বিশ্রামও নেন তিনি। পরে কাকদ্বীপ থেকে নামখানার উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু আশ্রম মোড়ের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের জমা করে রাখা ইটে ধাক্কা মারে। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গুরুতর জখম হন গাড়ির চালক। ডেপুটি মেজিস্ট্রেটের বুকে আঘাত লাগে। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে সবাইকে উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করান। সেখানে শৈলেন্দ্রকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সৌম্যব্রতকে চিকিৎসকরা কলকাতার এসএসকেএমে রেফার করেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, জাতীয় সড়কের ২ পাশের বিভিন্ন এলাকায় অবৈধভাবে ইট ও ইমারতি দ্রব্য ফেলে রাখা হচ্ছে। আর যার জেরেই এই দুর্ঘটনা।

Advertisement
Advertisement