Advertisement
১৭ জুন ২০২৪
Accidental Death

সিগন্যাল ভেঙে বাসন্তী হাইওয়েতে ছুটল লরি! ধাক্কা বাইকে, মৃত্যু মায়ের, গুরুতর আহত শিশু ও বাবা

চিকিৎসার জন্য তিন জনকেই কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। পরিবার সূত্রে খবর, মহিলার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। মৃত্যু হয়েছে এক জনের।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১১:৪৫
Share: Save:

বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনা। লরি এবং মোটকবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক মহিলার। গুরুতর আহত হলেন ওই মহিলার সন্তান এবং স্বামী। আর ওই দুর্ঘটনার ফলে সকাল সকাল উত্তেজনা ছড়ায় এলাকায়। শুরু হয় পথ অবরোধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে কেন্দ্রীয় বাহিনী। ঘটনাস্থলে যায় ভাঙড় থানার পুলিশ বাহিনীও।

পুলিশ সূত্রে খবর, ওই দুর্ঘটনায় আহত তিন জনের শারীরিক পরিস্থিতিই সঙ্কটজনক। তিন জনেই হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যে মহিলাকে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকেরা।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে বাসন্তী হাইওয়ের নলমুড়িতে ওই দুর্ঘটনা হয়। পুলিশ সূত্রে খবর, ঘটকপুকুর থেকে এক ব্যক্তি স্ত্রী এবং শিশুপুত্রকে নিয়ে মোটরবাইকে ভোজেরহাটের দিকে যাচ্ছিলেন। সেই সময় কলকাতার দিক থেকে একটি লরি আসছিল। ঘটকপুকুরের কাছে সিগন্যাল ভেঙে দ্রুত গতিতে লরিটি এগিয়ে যাচ্ছিল বলে অভিযোগ। তখনই বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। বাইক থেকে তিন জনেই ছিটকে রাস্তার উপরে পড়েন। তাঁদের শরীরের উপর দিয়ে লরির একটি চাকা চলে যায় বলে কয়েক জন প্রত্যক্ষদর্শীর দাবি। স্থানীয়েরা তিন জনকে উদ্ধার করেন। চিকিৎসার জন্য তিন জনকেই কলকাতায় নিয়ে যাওয়া হয়।

ইতিমধ্যে পুলিশ ঘাতক লরির চালককে আটক করেছে। স্থানীয়েরা বেশ কিছু ক্ষণ ধরে পথ অবরোধ করলেও আপাতত যান চলাচল স্বাভাবিক হয়ে গিয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Bhangar bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE