Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

Gosaba: স্ত্রীর সঙ্গে ঝামেলা, নিজের ছ’বছরের ছেলেকে জলে চুবিয়ে খুন, গ্রেফতার বাবা

গভীর রাতে তল্লাশি চালিয়ে ভাঙড় থেকে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে গোসাবা থানার পুলিশ। শিশুর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৯:২২
Share: Save:

স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে ছ’বছরের ছেলেকে জলে চুবিয়ে খুন করল বাবা। শুক্রবার গোসাবার পাঠানখালি দ্বীপে ঘটনাটি ঘটেছে। ঘটনার দিন গভীর রাতে তল্লাশি চালিয়ে ভাঙড় থেকে অভিযুক্তকে বাবাকে গ্রেফতার করেছে গোসাবা থানার পুলিশ। শিশুর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিশ জানিয়েছে, মৃত শিশুর নাম নাজিম সর্দার। বয়স ছয়। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে বাড়ির আশপাশেই কোথাও খেলতে গিয়েছিল নাজিম। কিন্তু দুপুরের পরেও সে ঘরে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। সেই সময়েই এলাকার একটি পুকুরের ধার থেকে উদ্ধার হয় শিশুর দেহ। এর পর প্রতিবেশীরাই শিশুটিকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

শিশুর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াতেই প্রতিবেশীরা লক্ষ করেন, সকাল থেকেই ঘরে ছিলেন না নাজিমের বাবা আশান সর্দার। ফোন করা হলে তিনি অসংলগ্ন জবাব দেন বলে দাবি স্থানীয়দের। সন্দেহের বশে এর পরেই পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে পুলিশ।

পরিবার ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা জানতে পারেন, অন্তর্কলহের কারণে বেশ কয়েক দিন আগেই ঘর ছেড়েছিলেন আশানের স্ত্রী। নাজিম থাকতেন বাবার সঙ্গেই। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, স্ত্রীর সঙ্গে অশান্তির জেরেই ছেলেকে খুন করেছেন বাবা। এর পরেই বিভিন্ন সূত্রে খবর পেয়ে তদন্তকারীরা জানতে পারেন, ভাঙড় থানায় এলাকায় লুকিয়ে রয়েছেন আশান। গভীর রাতে সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ছেলেকে খুনের কথা স্বীকারও করে নিয়েছেন তিনি। শনিবার ধৃতকে আদালতে তোলা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE