Advertisement
১৩ জুলাই ২০২৪
টাকা তুলতে না পারায় বচসা
baduria

পোস্টমাস্টারকে ‘মার’ বাদুড়িয়ায়, গ্রেফতার ব্যাঙ্কের প্রাক্তন ম্যানেজার

বাদুড়িয়ার দক্ষিণ চাতরা ডাকঘরের সাব পোস্টমাস্টার আটোয়া ওঁরাওয়ের লিখিত অভিযোগের ভিত্তিতে সৌমেন্দ্রনাথ মিশ্রকে গ্রেফতার করা হয়েছে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাদুড়িয়া শেষ আপডেট: ২৭ মে ২০২২ ০৭:১৯
Share: Save:

পোস্টমাস্টার-সহ দু’জনকে মারধরের অভিযোগে পুলিশ একটি ব্যাঙ্কের প্রাক্তন ম্যানেজারকে গ্রেফতার করল। বাদুড়িয়ার দক্ষিণ চাতরা ডাকঘরের সাব পোস্টমাস্টার আটোয়া ওঁরাওয়ের লিখিত অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে সৌমেন্দ্রনাথ মিশ্রকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, সম্প্রতি দক্ষিণ চাতরা ডাকঘরে টাকা তুলতে গিয়েছিলেন সৌমেন্দ্র। কম্পিউটার লিঙ্কের সমস্যা থাকায় টাকা তুলতে পারেননি। বুধবার দুপুরেও একই কারণে টাকা তুলতে না পেরে ক্ষোভে ফেটে পড়েন তিনি। কেন বার বার টাকা তুলতে এসেও খালি হাতে ফিরতে হচ্ছে, এই ক্ষোভে সাব পোস্টমাস্টারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। উভয়ের মধ্যে হাতাহাতি বাধে। নথিপত্র, পাসবই, টাকা ছড়িয়ে ফেলেন বলেও সৌমেন্দ্রনাথের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

অফিসকর্মীরা তাঁকে আটকে রেখে থানায় খবর দেন। পুলিশ এসে গ্রেফতার করে তাঁকে। পুলিশকে আটোয়া জানান, ‘‘সৌমেন্দ্রনাথ ১২ লক্ষ টাকা তোলার জন্য এসেছিলেন। কম্পিউটারে লিঙ্ক না থাকায় টাকা তোলা সম্ভব হয়নি। হঠাৎ উত্তেজিত হয়ে পড়েন উনি। দফতরের মধ্যে ঢুকে আমাকে মারধর শুরু করেন। এক মহিলা কর্মীর গায়েও হাত তোলেন। বাধা দিতে গেলে ক্যাশ কাউন্টারে নথি, টাকা, পাসবই ছড়িয়ে-ছিটিয়ে দেন।’’

অভিযোগ মিথ্যা বলে দাবি করে সৌমেন্দ্রনাথ বলেন, ‘‘টাকার দরকারে বেশ কয়েকবার ডাকঘরে গিয়েছি। নানা টালবাহানায় টাকা দিচ্ছেন না সাব পোস্টমাস্টার। আমার জমানো টাকা আমি তুলব, অথচ লিঙ্ক নেই বলে বার বার ঘোরানো হচ্ছে। এ বার আমার নামে মিথ্যা অভিযোগও করা হল।’’

পুলিশ জানায়, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

baduria post office
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE