Advertisement
২৩ জুলাই ২০২৪
Murder

Murder: স্ত্রীর সঙ্গে সম্পর্ক আছে বলে সন্দেহ, বন্ধুকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন বাগদায়

বাসুদেবের অভিযোগ, তাঁর স্ত্রী কাকলির সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে আনন্দর। এ নিয়ে দু’জনের মধ্যে বচসা বাধে। তখন কুড়ুল নিয়ে আক্রমণ।

বন্ধুর মাথায় কুড়ুলের কোপ।

বন্ধুর মাথায় কুড়ুলের কোপ। প্রতীকী ছবি।

, নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৬:১৯
Share: Save:

স্ত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে বন্ধুর। এই সন্দেহে বন্ধুকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করল যুবক। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।
নিহত আনন্দ ঘোষ (৩৭) বাগদার কুলবেড়িয়া-পারুইপাড়া গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ বাগদার বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন আনন্দ। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সেই সময় সেখানে আসেন তাঁরই বন্ধু বাসুদেব ঘোষ। বাসুদেবের অভিযোগ, তাঁর স্ত্রী কাকলির সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে আনন্দর। এ নিয়ে দু’জনের মধ্যে বচসা বাধে। অভিযোগ, সেই সময় আচমকাই হাত থাকা কুড়ুল দিয়ে আনন্দের মাথায় কোপ বসিয়ে দেন বাসুদেব। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আনন্দ। তাঁকে প্রাথমিক ভাবে বাগদা গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় বনগাঁ মহাকুমা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, আনন্দকে খুন করে বাড়িতে গিয়ে স্ত্রী কাকলির উপরেও চড়াও হন বাসুদেব। তিনিও জখম হন। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ অভিযুক্ত বাসুদেবকে গ্রেফতার করেছে। নিহতের ভাইপো সৌমেন ঘোষের কথায়, ‘‘ওদের দু’জনের মধ্যে বন্ধুত্ব ছিল। কিন্তু আজ কী হয়ে গেল জানি না। আমার কাকাকে বাসুদেব ঘোষ কুড়ুল দিয়ে মাথায় কোপ মেরেছে। তাতেই কাকার মৃত্যু হয়। আমরা ওর কঠোর শাস্তি চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Death, Axe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE