Advertisement
০৪ মে ২০২৪
TMC

গাছ বসানোকে কেন্দ্র করে তৃণমূল-আইএসএফ সংঘর্ষ, আবার উত্তপ্ত ভাঙড়

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাছ বসানোকে কেন্দ্র করে আইএসএফ এবং তৃণমূলের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় আহত হন এক জন আইএসএফ ও দু’জন তৃণমূল কর্মী।

representational image of TMC flag

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড় শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ২৩:১৩
Share: Save:

আবারও তৃণমূল এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) কর্মীদের সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়। আহত উভয় পক্ষের বেশ কয়েক জন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়-২ ব্লকের জিনেরগাছা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাছ বসানোকে কেন্দ্র করে আইএসএফ এবং তৃণমূলের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় আহত হন এক জন আইএসএফ ও দু’জন তৃণমূল কর্মী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাশীপুর থানার পুলিশ। তারাই নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি।

আহত তৃণমূল কর্মী মহিউদ্দিন মোল্লার অভিযোগ, তাঁদের জায়গায় জোর করে গাছ বসিয়েছেন আইএসএফ কর্মী রায়হান আলি। এর প্রতিবাদ করতে গেলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। অন্য দিকে, আইএসএফ কর্মী রায়হানের দাবি, গাছ বসানোকে কেন্দ্র করে আইএসএফ কর্মীদের মারধর করেছেন তৃণমূলের কর্মীরা। এই ঘটনায় উভয় পক্ষ কাশীপুর থানায় লিখিত অভিযোগ করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC ISF Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE