Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Murder

পরকীয়ায় বাধা পেয়ে তিন বছরের সন্তানের সামনে স্ত্রীকে খুনের অভিযোগ! স্বামীর খোঁজে পুলিশ

বছর পাঁচেক আগে বিয়ে হয় অরূপ মণ্ডল এবং তপতী মণ্ডলের। দম্পতির তিন বছরের একটি সন্তান রয়েছে। অভিযোগ, কিছু দিন ধরে একটি সম্পর্কে জড়ান অরূপ। এ নিয়ে অশান্তি হয়।

Man allegedly kills wife as he hindered extra marital affair

তিন বছরের ছেলের সামনেই স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৫:২৪
Share: Save:

বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন স্বামী। স্ত্রী তার প্রতিবাদ করায় তিন বছরের ছেলের সামনেই স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক ওই অভিযুক্ত। তাঁর সন্ধান শুরু করেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, কুলতলি থানা এলাকার জামতলার বাসিন্দা অরূপ মণ্ডলের সঙ্গে বছর পাঁচেক আগে বিয়ে হয় তপতী সর্দারের। যুবতীর পরিবার সূত্রে খবর, ভালবেসেই বিয়ে করেছিলেন তাঁরা। কিন্তু বছর খানেক হল অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অরূপ। ওই মহিলার সঙ্গে সোনারপুর এলাকার একটি বাড়িতে থাকতেন তিনি। অভিযোগ, স্ত্রী এবং সন্তানের খোঁজখবর নিতেন না অরূপ। বাড়ি এলে মাঝেমধ্যেই স্বামী-স্ত্রীর অশান্তি হত। কিন্তু সোমবার অরূপ বাড়ি আসার পর অশান্তি তুমুল আকার নেয়। এর পরেই অরূপ স্ত্রীকে খুন করেন বলে অভিযোগ।

তপতীর বাপের বাড়ির লোকজনের অভিযোগ, তিন বছরের সন্তানের সামনে স্ত্রীকে খুন করে তাঁর দেহ ঝুলিয়ে দেন অরূপ। এর পর বাড়ি থেকে পালিয়ে যান।

প্রতিবেশীদের কাছ থেকে খবর পান তপতীর বাবা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। উদ্ধার হয় ঝুলন্ত দেহ। এই ঘটনায় কুলতুলি থানায় তপতীর বাবা মদন সর্দার খুনের অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনা প্রসঙ্গে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ।’’ পাশাপাশি খোঁজ চলছে অভিযুক্তের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE