Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

জমি বিবাদে প্রতিবেশীকে বাঁশের বাড়ি, বাগদায় মৃত্যু প্রৌঢ়ের! এলাকায় তুলকালাম

অভিযুক্তের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর শুরু করে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যায় বাগদা থানার পুলিশ। এক জনকে আটক করা হয়েছে।

প্রতিবেশীর হাতে মৃত্যু প্রৌঢ়ের।

প্রতিবেশীর হাতে মৃত্যু প্রৌঢ়ের। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:০১
Share: Save:

জমি বিবাদে প্রাণ গেল প্রৌঢ়ের। প্রতিবেশীর বাঁশের লাঠির আঘাতে মৃত্যু হল তাঁর। বৃহস্পতিবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকায়। অভিযুক্তের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর শুরু করে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যায় বাগদা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার বাগদা থানার চরমণ্ডলে জনৈক আব্দুল গনি মণ্ডল এবং তাঁর প্রতিবেশী আলাউদ্দিন মণ্ডলের জমি নিয়ে বিবাদ চলছিল দীর্ঘ দিন ধরে। বৃহস্পতিবার আব্দুলের বাড়ির পাশে জ্বালানি রাখা নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। অভিযোগ, আলাউদ্দিনের ছেলে শাহাবুদ্দিন মণ্ডলের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় আব্দুলের। কিছু ক্ষণের মধ্যে বচসা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, সেই সময় আব্দুলকে বাঁশ দিয়ে আঘাত করেন শাহাবুদ্দিন। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন আব্দুল। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যান প্রতিবেশী এবং বাড়ির লোকজন। যদিও চিকিৎসকেরা আব্দুলকে মৃত বলে ঘোষণা করেন।

অন্য দিকে, আব্দুলের মৃত্যুর খবর গ্রামে পৌঁছতেই উত্তেজনার সৃষ্টি হয়। উত্তেজিত জনতা আলাউদ্দিনের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায়। পরবর্তী কালে বাগদা থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আলাউদ্দিনের অন্য এক ছেলেকে ইতিমধ্যে আটক করা হয়েছে। তবে মূল অভিযুক্ত শাহাবুদ্দিন ও আলাউদ্দিনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

মৃত আব্দুলের ছেলে জসীমউদ্দিনের অভিযোগ, তাঁর বাবাকে খুন করা হয়েছে। আর যাঁরা এই ঘটনায় অভিযুক্ত, তাঁদের যেন কড়া শাস্তি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Bagda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE