Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Accident

Accident: চাকা ফেটে উল্টে গেল গাড়ি, তারকেশ্বরের পথে মহেশতলায় জখম ১৪

দক্ষিণ ২৪ পরগনার মল্লিকপুর থেকে একটি গাড়িতে চড়ে তারকেশ্বরের উদেশে রওনা দিয়েছিলেন ১৮ জন। গাড়িটি সম্প্রীতি উড়ালপুলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়৷

উল্টে গিয়েছে গাড়িটি।

উল্টে গিয়েছে গাড়িটি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহেশতলা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৪:৪৫
Share: Save:

তারকেশ্বরে যাওয়ার পথে গাড়ি উল্টে আহত হলেন ১৪ জন পুণ্য়ার্থী। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মহেশতলার মোল্লারগেটের কাছে সম্প্রীতি উড়ালপুলে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার দক্ষিণ ২৪ পরগনার মল্লিকপুর থেকে একটি গাড়িতে চড়ে তারকেশ্বরের উদেশে রওনা দিয়েছিলেন ১৮ জন। গাড়িটি সম্প্রীতি উড়ালপুল দিয়ে যাওয়ার সময় মহেশতলার মোল্লারগেটের কাছে চাকা ফেটে যায়। এর পর সেটা উল্টে যায় নিয়ন্ত্রণ হারিয়ে৷ ঘটনাস্থলেই গুরুতর জখম হন ১৪ জন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিশ।

আহতদের উদ্ধার করে প্রাথমিক ভাবে বজবজ ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁদের মধ্যে আট জনের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাঁদের বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ইতিমধ্যেই দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE