Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

Accident: তিন মাস আগে বিয়ে, বারুইপুরে ওয়েব সিরিজের শ্যুটিংয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

মৃতের ভাই রাজা মণ্ডল জানিয়েছেন, লাইটের দায়িত্বপ্রাপ্ত দুর্ঘটনা ঘটতে পারে জেনেও জোর করেছিলেন লাইট ধরতে।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ২১:০১
Share: Save:

ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন বারুইপুরে তড়িতাহত হয়ে মৃত্যু হল এক যুবকের। জানা গিয়েছে মৃতের নাম রাজু মণ্ডল(২৯)। অভিযোগ, লাইট স্ট্যান্ড তড়িৎ পরিবাহী হয়ে যাওয়ার পরও লাইট কেয়ারটেকার তা ধরতে বাধ্য করেছিলেন ওই যুবককে। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে বারুইপুরের রবীন্দ্রভবন সংলগ্ন রায়চৌধুরী বাড়িতে। স্থানীয় এলাকায় এটি ‘শ্যুটিং বাড়ি’ নামেও পরিচিত। পরিবার সূত্রে খবর, তিন মাসেই বিয়ে হয়েছিল রাজুর। স্বাভাবিক ভাবে আকস্মিক মৃত্যুর ঘটনায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, গত ১৯ জুলাই থেকে একটি ওয়েব সিরিজের শ্যুটিং চলছিল ওই বাড়িতে। সেখানেই বিদ্যুতের কাজ করছিলেন রিজেন্ট পার্ক থানা এলাকার বাসিন্দা রাজু মণ্ডল। শুক্রবার সেই কাজ চলার সময় একটি লাইট স্ট্যান্ডে হাত দিতে আচমকা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান রাজু। মাটিতে লুটিয়ে পড়লে অন্য কর্মীরা তাঁকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু সেখানে চিকিৎসকদের চেষ্টা বিফলে যায়। মৃতের ভাই রাজা মণ্ডল জানিয়েছেন, ‘‘শুক্রবারই এই সেটে কাজে করতে এসেছিলেন রাজু। শ্যুটিংয়ে লাইটের কাজ চলছিল। বৃষ্টি চলায় লাইট স্ট্যান্ড তড়িৎ পরিবাহী হয়ে গিয়েছিল। এই কথা লাইটের সংস্থার ভারপ্রাপ্তকে জানালে তিনি ‘কিছু হবে না’ বলে আশ্বস্ত করেন। জোর করেন ওই অবস্থায় লাইট স্ট্যান্ড ধরার জন্য। তার পরেই দুর্ঘটনা ঘটে।’’ বারুইপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE