Advertisement
২৪ এপ্রিল ২০২৪
barrackpur

ব্যারাকপুরে পুর প্রশাসক বোর্ডের সদস্যের বাড়িতে বোমা মারল দুষ্কৃতীরা

এই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সেখানে দেখা যাচ্ছে, একটি স্কুটিতে করে এলেন তিন জন দুষ্কৃতী। তার পর দু’টি বোমা ছোড়ে তারা।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১৪:১১
Share: Save:

ব্যারাকপুর পৌরসভার পুর প্রশাসক বোর্ডের সদস্য সুপ্রভাত ঘোষের বাড়ি লক্ষ্য করে বোমা মেরেছে দুষ্কৃতীরা। ব্যারাকপুরের ২৩ নম্বর ওয়ার্ডের পুলিশ পাড়া এলাকায় বাড়ি সুপ্রভাতের। সেই বাড়ি লক্ষ্য করে শুক্রবার রাত ১১টা নাগাদ বোমা ছোড়ে দুষ্কতীরা।

এই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সেখানে দেখা যাচ্ছে, একটি স্কুটিতে করে এলেন তিন জন দুষ্কৃতী। তার পর দু’টি বোমা ছোড়ে তারা। একটি বোমা রাস্তায় ফাটে। অপরটি ফাটে পাশের বাড়ির দেওয়ালে লেগে। এই ঘটনার সময় ঘরে বসে কাজ করছিলেন বলে জানিয়েছেন সুপ্রভাত। বোমার আওয়াজে বারান্দায় এসে দেখেন একটি স্কুটি এলাকা থেকে দ্রুত গতিতে বেরিয়ে যাচ্ছে। এলাকা ভরে গিয়েছে ধোঁয়ায়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে টিটাগড় থানার পুলিশ। স্থানীয় তৃণমূল নেতৃত্বও এসেছিলেন। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা মেরেছে বলে অভিযোগ করেছেন ১৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী পুরপিতা নওশাদ আলম। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার পুলিশ। সিসিটিভি ক্যামেরা দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

barrackpur cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE