Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

গুলি করে টাকার ব্যাগ ছিনতাই জগদ্দলের রাস্তায়

নিজস্ব সংবাদদাতা
জগদ্দল ০৯ জুন ২০১৫ ০১:৩৫

সাম্প্রতিক কালে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে নিরাপত্তা নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। একের পর এক খুন, ডাকাতি, ছিনতাই আর নারী নির্যাতনের ঘটনা ঘটে চলেছে। সোমবার ফের প্রশ্নের মুখে পুলিশ। দুই ভাইকে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা।
ভরদুপুরে ঘটনাটি ঘটেছে জগদ্দলের আর্যসমাজ স্কুলের কাছে। রাজেশ সাউ ও মহেশ সাউ নামে দুই ভাই বসেছিলেন রিকশায়। রাজেশের কাঁধে ও মহেশের পেটের কাছে গুলি লাগে। দু’জনকে স্থানীয় একটি নার্সিংহোমে চিকিৎসার পরে কলকাতায় স্থানান্তরিত করানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাউ পরিবারের জগদ্দলে কাপড়ের ব্যবসা আছে। এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ রাজেশ ও মহেশ কলকাতায় বড়বাজারে যাচ্ছিলেন মহাজনের কাছে টাকা দিয়ে কাপড় আনার কথা ছিল। সঙ্গে ছিল কয়েক লক্ষ টাকা। বাড়ি থেকে বেরিয়ে রিকশায় ওঠার পরেই চার দুষ্কৃতী দু’টি মোটরবাইকে চেপে রিকশার সামনে আসে। সে সময়ে রাস্তায় যথেষ্ট লোকজন। মোটরবাইক, গাড়ি যাতায়াত করছে। সপ্তাহের শুরুর দিন জমজমাট পথঘাট। সে সবের তোয়াক্কা না করে আচমকাই মোটরবাইক দু’টি গতি কমিয়ে রাজেশদের রিকশার পাশে চলে আসে। গুলি চালায় দু’জনকে লক্ষ করে। দুই ভাইয়ের কোলের মধ্যে টাকার ব্যাগটি রাখা ছিল। সেটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। রাজেশ বাধা দিতে গিয়ে রিকশা থেকে পড়ে যান। কিন্তু ব্যাগ হাতিয়ে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তাদের খোঁজে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ। কিন্তু সংবাদমাধ্যমের কাছে যথারীতি মুখ খোলেননি পুলিশ কমিশনার নীরজকুমার সিংহ। বারবার ফোন করা হলেও তিনি ধরেননি, নয় তো কেটে দিয়েছেন। এসএমএস-এরও জবাব মেলেনি।

Advertisement

আরও পড়ুন

Advertisement