Advertisement
১৩ জুন ২০২৪
arrest

Arrest: বনগাঁ দমকলের ওসি গ্রেফতার, দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর দুর্নীতিদমন শাখার জালে

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির অভিযোগে বৃহস্পতিবার দেবাশিস হালদারকে গ্রেফতার করে দুর্নীতিদমন শাখার আধিকারিকরা।

গ্রেফতার দেবাশিস হালদার।

গ্রেফতার দেবাশিস হালদার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ডহারবার শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৫:০৫
Share: Save:

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলায় গ্রেফতার করা হল দমকলের এক আধিকারিককে। তিনি উত্তর ২৪ পরগনার বনগাঁর দমকল কেন্দ্রের ওসি পদে কর্মরত। দেবাশিসকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশের দুর্নীতিদমন শাখা। এর আগেও একাধিক বার দেবাশিসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছিল।

সূত্র মারফত জানা গিয়েছে, আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলায় বুধবার দেবাশিসকে কলকাতায় নিজেদের দফতরে তলব করেছিল দুর্নীতিদমন শাখা। জিজ্ঞাসাবাদে দেবাশিসের বক্তব্যে অসঙ্গতি ধরা পড়েছে বলেই অভিযোগ। তার জেরেই বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে। দেবাশিসের ডায়মন্ড হারবারের বাড়িতেও তল্লাশি চালানো হয়। সেখান থেকে উদ্ধার হয় বেশ কিছু নথিপত্র। তা খতিয়ে দেখা হচ্ছে। দেবাশিসের বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা আর্থিক দুর্নীতির অভিযোগ উঠেছে।

আগে ডায়মন্ড হারবার দমকল কেন্দ্রের ওসি ছিলেন দেবাশিস। ২০১৮ সালে তিনি বদলি হন বনগাঁয়। তাঁর বিরুদ্ধে একাধিক বার দুর্নীতির অভিযোগ উঠেছে। সম্প্রতি মাস ছয়েকের জন্য সাসপেন্ডও হয়েছিলেন দেবাশিস। দিন কয়েক আগে তিনি কাজে যোগ দেন। তবে দেবাশিস বনগাঁ বদলি হয়ে গেলেও তাঁর স্ত্রী এবং কন্যা ডায়মন্ড হারবারের কোয়ার্টারে ছিলেন। সেখানে তল্লাশি চালান দুর্নীতিদমন শাখার আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Fire Department OC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE