Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Unnatural death

অটোয় বসে থেকেই অসুস্থ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা, সোনারপুরের বৃদ্ধার মৃত্যু কি গরমে?

হাসপাতাল মহিলাকে মৃত বলে জানানোর পর অটোচালকেরা প্রৌঢ়ার ছবি দিয়ে সমাজমাধ্যমে সেই খবর শেয়ার করেন। তা দেখে ঘটনার খবর জানতে পারেন মৃতার পরিবার। তার পর যোগাযোগ করা হয় পুলিশের তরফেও।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৩:৪৪
Share: Save:

অটোয় যাওয়ার পথে অসুস্থ হয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ার। অটোচালক তাঁকে নিয়ে যান সোনারপুর গ্রামীণ হাসপাতালে। কিন্তু তখন অনেক দেরি হয়ে গিয়েছে। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে অনুমান, গরমে মৃত্যু হয়েছে মহিলার। তাঁর পরিচয় পাওয়া যাচ্ছিল না। অটোচালক খবরটি দিয়ে সমাজমাধ্যমে প্রৌঢ়ার ছবি শেয়ার করেন। তা থেকেই মৃতার বাড়ির সঙ্গে যোগাযোগ হয়।

সোনারপুরের দক্ষিণ জগদ্দলের বাসিন্দা ৬২ বছরের শাকিলা বিবি। মঙ্গলবার তিনি পেয়ারাবাগান থেকে চৌহাটি যাওয়ার জন্য অটোতে ওঠেন। তীব্র গরমে পথেই অসুস্থবোধ করতে থাকেন শাকিলা। তাঁকে অটোচালক এবং অন্যান্য যাত্রীরা সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে চিকিৎসকেরা জানিয়ে দেন, পথেই মৃত্যু হয়েছে শাকিলার। কিন্তু তখনও পর্যন্ত মৃতার পরিচয় জানা যাচ্ছিল না। এর পর অটোচালকেরা সমাজমাধ্যমে মৃতার ছবি পোস্ট করেন। সেই ছবি এবং খবর পেয়ে অটোচালকের সঙ্গে যোগাযোগ করেন মৃতার পরিবারের লোকেরা। তত ক্ষণে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে সোনারপুর থানার পুলিশও। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ইতিমধ্যে পরিবারের লোকেদের খবর দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। ওই মহিলার আগে থেকেই কোনও অসুস্থতা ছিল কি না, তা জানা যায়নি। তবে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গরমের জেরেই মৃত্যু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Auto Driver Sonarpur Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE