Advertisement
২৪ এপ্রিল ২০২৪
pistol

বাসন্তীতে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার ১, ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা পুলিশের

পুলিশ সূত্রে খবর, সদানন্দ ও তাঁর ছেলের মধ্যে ঝগড়া চলছিল। ছেলেকে ভয় দেখাতে নিজের কাছে থাকা বন্দুক থেকে শূন্যে গুলি ছোড়েন তিনি।

ধৃতের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে পুলিশ

ধৃতের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে পুলিশ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৬:০৭
Share: Save:

গত সোমবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর পানিখালি বাজারে একটি চায়ের দোকানের কেটলিতে রহস্যজনক ভাবে গুলি এসে লাগে। সেই ঘটনারই তদন্তে নেমে একজনকে গ্রেফতার করল বাসন্তী থানার পুলিশ। ধৃতের নাম সদানন্দ দাস (৫২)। তাঁর বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় দক্ষিণ পানিখালির বাসিন্দা সদানন্দ ও তাঁর ছেলের মধ্যে ঝগড়া চলছিল। ছেলেকে ভয় দেখাতে নিজের কাছে থাকা বন্দুক থেকে শূন্যে গুলি ছোড়েন তিনি। সেই গুলিই ছিটকে গিয়ে লাগে কিছুটা দূরের চায়ের দোকানের কেটলিতে।

ঘটনার তদন্তে নেমে বুধবার সদানন্দকে বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে আসে পুলিশ। বাড়ি থেকেই উদ্ধার হয় একটি বন্দুক ও ৫ রাউন্ড তাজা কার্তুজ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। পুলিশি জেরায় সদানন্দ নিজের দোষ কবুল করেছেন বলে জানিয়েছে পুলিশ। কেন তিনি নিজের কাছে আগ্নেয়াস্ত্র রেখেছিলেন তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police pistol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE