Advertisement
২২ জুলাই ২০২৪
Crime

ধর্ষণে বাধা, যুবতীর গলা ও পেটে অস্ত্রের কোপ! আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আরজিকর হাসপাতালে

সূত্রের খবর, যুবতীর গলা এবং পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালায় তিন দুষ্কৃতী। এক জনকে পাকড়াও করেন স্থানীয়রা। তাকে গ্রেফতারও করেছে পুলিশ।

নির্যাতিতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

নির্যাতিতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে খবর। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহিষপোতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১০:১১
Share: Save:

রাতের অন্ধকারে রাস্তায় এক যুবতীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ। ধ্বস্তাধস্তি এবং মহিলার চিৎকারে ছুটে এসেছিলেন স্থানীয়রা। এর পর যুবতীর গলা এবং পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালান তিন দুষ্কৃতী। এক জনকে পাকড়াও করেন স্থানীয়রা। তাঁকে গ্রেফতারও করেছে পুলিশ। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনায়। অন্য দিকে, আশঙ্কাজনক অবস্থায় কলকাতার আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন ওই নির্যাতিতা।

স্থানীয় সূত্রে খবর, রাস্তার পাশে বাঁশবাগানে তুলে নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণের চেষ্টা করে তিন যুবক। নিজেকে বাঁচাতে ধাক্কাধাক্কি এবং চিৎকার শুরু করেন ওই যুবতী। সে সময় তাঁর শরীরের একাধিক অংশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন দুষ্কৃতীরা। এলাকাবাসীদের কয়েক জনের চেষ্টায় এক দুষ্কৃতীকে ধরা গিয়েছে। এখন পুলিশি হেফাজতে রয়েছেন তিনি। ওই অভিযুক্তের নাম আশিস পাল। অন্য দুই অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে।

এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘আমার পাড়ারই দু’জন রাস্তা দিয়ে আসছিল। ওরা দেখে রাস্তায় ধ্বস্তাধস্তি চলছে। ওরা আমাকে ফোন করে ডাকে। আমরা আসামাত্র দু’জন মিলে এক মহিলাকে চাকু দিয়ে গলায় চালিয়ে দেয়। সবাইকে ধরার চেষ্টা করেছিলাম। কিন্তু এক জনকে ধরতে পেরেছি আমরা।’’ তবে দুষ্কৃতীরা ওই এলাকার নন বলে দাবি করেছেন তিনি। এই পুরো ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE