Advertisement
২৫ এপ্রিল ২০২৪
arrest

নার্সিং পড়ুয়ার মৃত্যুতে দক্ষিণ দিনাজপুরে ধৃত সহপাঠী, পলাতক ছিল অভিযুক্ত

গত ২৭ তারিখে অশোকনগর হাসপাতাল সংলগ্ন একটি ভাড়া বাড়ি থেকে উদ্ভবের মৃতদেহ উদ্ধার করে অশোকনগর থানার পুলিশ। তার পর থেকে পলাতক ছিল বিক্রম সরকার।

ধৃত বিক্রম সরকার।

ধৃত বিক্রম সরকার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
অশোকনগর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৬:২১
Share: Save:

মেসবাড়ি থেকে নার্সিং পড়ুয়ার রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার করা হল সহপাঠীকে। উত্তর ২৪ পরগনার অশোকনগরে নার্সিং পড়ুয়া উদ্ভব সরকারের মৃত্যুতে তাঁর সহপাঠী বিক্রম সরকারকে গ্রেফতার করল অশোকনগর থানার পুলিশ। বুধবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে বিক্রম সরকার নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

গত ২৭ তারিখে অশোকনগর হাসপাতাল সংলগ্ন একটি ভাড়া বাড়ি থেকে উদ্ভবের মৃতদেহ উদ্ধার করে অশোকনগর থানা পুলিশ। তার পর থেকে পলাতক ছিল বিক্রম। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, গঙ্গারামপুরে এক আত্মীয়ের বাড়িতে বিক্রম লুকিয়ে আছে। এর পর সেখানে অভিযান চালায় অশোকনগর থানার পুলিশ। সেখান থেকেই গ্রেফতার করা হয় তাঁকে। উদ্ভবের মৃত্যুতে বিক্রমের যোগ রয়েছে কি না তা জানতে তাকে জেরা করছে পুলিশ।

গত ২৭ নভেম্বর অশোকনগরের বিনিময়পাড়ায় একটি মেসের খাটের তলা থেকে উদ্ভবের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সুধাংশু সমাদ্দার নামে বিনিময়পাড়ার এক বাসিন্দার মেসে মাস ছ’য়েক ধরে ভাড়া ছিলেন উদ্ভব। ওই মেসে থাকতেন আরও ৩ জন নার্সিং পড়ুয়া। তাঁরা সকলেই অশোকনগর রাজ্য সাধারণ হাসপাতালের নার্সিংয়ের প্রথম বর্ষের ছাত্র। উদ্ভব যে ঘরে থাকতেন, সেই ঘরে বিক্রমও থাকতেন। মেসমালিক সুধাংশুর দাবি, বিক্রম ঘরে তালা দিয়ে বেরিয়ে যান। তিনি জানিয়েছেন, বিক্রম বেরোনোর সময় তাঁকে জানান সে বাড়ি যাচ্ছে। ঘটনাচক্রে, এর পরেই উদ্ভবের দেহ উদ্ধার হয় খাটের তলা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE