Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Electrocuted to death

ঝড়ে ছেঁড়া বিদ্যুতের তার লেগে গঙ্গাসাগরে মৃত্যু প্রৌঢ়ের! বাঁচাতে গিয়ে আহত আরও দু’জন

ঝড়ে গঙ্গাসাগরের একাধিক জায়গায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। শুক্রবার বঙ্কিমনগর এলাকার বাসিন্দা হরিপদ দাস না বুঝে ছিঁড়ে পড়া বিদ্যুতের তার সরাতে গিয়েছিলেন। মুহূর্তের মধ্যে ঘটে যায় বিপদ।

One died and two seriously injured after electrocuted

ঝড় বৃষ্টিতে দুর্ঘটনার খবর মিলল গঙ্গাসাগরে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গঙ্গাসাগর শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১২:৩৪
Share: Save:

ঝড়-বৃষ্টিতে বিদ্যুতের তার ছিঁড়ে বিপত্তি। মৃত্যু হল এক জনের। আহত হলেন আরও দু’জন। শুক্রবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগর এলাকার বঙ্কিমনগর এলাকায়।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থানে বৃষ্টির সঙ্গে প্রবল ঝোড়ো হাওয়া বইতে শুরু করে। কোথাও ৬০ থেকে ৭০ কিলোমিটার বেগে হাওয়া বয়। এই ঝড়বৃষ্টিতে দুর্ঘটনার খবর মিলল গঙ্গাসাগরে। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে ঝোড়ো হাওয়ার কারণে গঙ্গাসাগরের একাধিক জায়গায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। শুক্রবার সকালে বঙ্কিমনগর এলাকার বাসিন্দা হরিপদ দাস না বুঝে ছিঁড়ে পড়া বিদ্যুতের তার সরাতে গিয়েছিলেন। মুহূর্তের মধ্যে ঘটে যায় বিপদ। হরিপদ বিদ্যুৎস্পৃষ্ট হতেই তাঁকে বাঁচাতে ছুটে যান দু’জন। তাঁরাও আহত হন।

গুরুতর আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল সাগর গ্রামীণ হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা ৪৩ বছরের হরিপদকে মৃত বলে ঘোষণা করেন। অন্য দু’জনের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক। তাঁরা সাগর গ্রামীণ হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে সাগর থানার পুলিশ। এমন ঘটনায় শোকস্তব্ধ এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted to death Death gangasagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE