Advertisement
০৪ মার্চ ২০২৪
Shootout at Noapara

নোয়াপাড়ায় ভরা বাজারে ইমারতি দ্রব্যের ব্যবসায়ীকে গুলি, হেঁটে এসে হামলা দুষ্কৃতীদের

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, নোয়াপাড়া থানা এলাকার মায়াপল্লিতে ইমারতি দ্রব্যের এক ব্যবসায়ীকে গুলি করে দুষ্কৃতীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীর নাম রবীন দাস ওরফে ডন।

One injured due to shootout at Noapara of North 24 Parganas

ঘটনাস্থলে পুলিশ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নোয়াপাড়া শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১১:৪৬
Share: Save:

সাতসকালে উত্তর ২৪ পরগনার নোয়াপাড়ায় ভরা বাজারে গুলিবিদ্ধ হলেন এক ইমারতি দ্রব্যের ব্যবসায়ী। আহত ওই ব্যবসায়ীকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করানো হয়েছে বেসরকারি হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, নোয়াপাড়া থানা এলাকার মায়াপল্লিতে ইমারতি দ্রব্যের এক ব্যবসায়ীকে গুলি করে দুষ্কৃতীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীর নাম রবীন দাস ওরফে ডন। গুরুতর আহত অবস্থায় তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নোয়াপাড়া থানার পুলিশ। শুরু হয়েছে ঘটনার তদন্ত। কে বা কারা কী কারণে ওই ব্যবসায়ীকে গুলি করল, তা খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই ঘটনার প্রত্যক্ষদর্শীদের।

কত জন দুষ্কৃতী হামলা চালিয়েছিল, তা নিয়ে প্রাথমিক ভাবে ধোঁয়াশা দেখা দিয়েছে। স্থানীয় বাসিন্দাদের একটি অংশের মতে তিন জন দুষ্কৃতী এসে তিন রাউন্ড গুলি চালিয়েছে। যদিও কেশব রাজবংশী নামে ওই এলাকার এক বাসিন্দা বলেন, ‘‘দুই রাউন্ড গুলি করেছে। এক জন হেঁটে এসেছিল। এখানে দাঁড়িয়েছিল ছেলেটি। গুলি করার পর ও পালিয়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE