Advertisement
০৪ জুন ২০২৪
Rail Gate Broken

সুভাষগ্রামে রেলগেট ভেঙে ফেললেন মানসিক ভারসাম্যহীন যুবক, যানজট এলাকায়, ভোগান্তি যাত্রীদের

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে মানসিক ভারসাম্যহীন ওই যুবক আচমকাই কাঁধ দিয়ে রেলগেটে ধাক্কা মারতে থাকেন। পরে রেলগেটের উপর উঠে সেটিকে ভেঙে ফেলেন। এর পরেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

(বাঁ দিকে) মানসিক ভারসাম্যহীন যুবক। ভাঙা রেলগেট (ডান দিকে)।

(বাঁ দিকে) মানসিক ভারসাম্যহীন যুবক। ভাঙা রেলগেট (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুভাষগ্রাম শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১০:৩১
Share: Save:

রেলগেট ভাঙলেন মানসিক ভারসাম্যহীন যুবক। শনিবার সকালে সুভাষগ্রামে ঘটনাটি ঘটেছে। সুভাষগ্রামের গুরুত্বপূর্ণ রেল ক্রসিংয়ে কাজ করছে না স্বয়ংক্রিয় গেট। এর ফলে যানজট তৈরি হয়েছে রেলগেট সংলগ্ন এলাকায়। ভোগান্তির মুখে পড়তে হচ্ছে নিত্যযাত্রীদের। আপাতত সোনারপুর জিআরপির কর্মীরা যানচলাচল নিয়ন্ত্রণ করছেন। এই কাজে তাঁদের সাহায্য করছেন স্থানীয়েরা।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে মানসিক ভারসাম্যহীন ওই যুবক আচমকাই কাঁধ দিয়ে রেলগেটে ধাক্কা মারতে থাকেন। পরে রেলগেটের উপর উঠে সেটিকে ভেঙে ফেলেন। এর পরেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। যানজট তৈরি হয়। কোনও রকম দুর্ঘটনা এড়াতে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন জিআরপি কর্মীরা। তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেন স্থানীয় কয়েক জন যুবক। ওই এলাকায় একটি রাস্তার কাজ হওয়ার জন্য রেলগেটের সামনেই বালি পড়ে রয়েছে। সেই বালিও সরিয়ে ফেলার কাজ শুরু হয়েছে।

স্থানীয় বাসিন্দা বাসুদেব চক্রবর্তী বলেন, ‘‘মানসিক ভারসাম্যহীন এই ছেলেটা সকালবেলা কাঁধ দিয়ে ধাক্কা মেরে রেলগেট ভেঙে দেয়। তার পর থেকে স্বয়ংক্রিয় ওই গেট কাজ করছে না। এলাকায় কাজ হচ্ছে বলে গেটের কাছে বালি পড়ে রয়েছে। সব মিলিয়ে যানজট তৈরি হয়েছে। মানুষ সমস্যায় পড়েছেন। ট্রেনও দেরিতে চলছে। আপাতত চেন টেনে যানবাহন নিয়ন্ত্রণ করা হচ্ছে।’’

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: ‘মাছ ধরতে শেখানো উচিত’, আক্রমণ দেবজিতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rail gate South 24 Pargana Mental Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE