Advertisement
০৬ মে ২০২৪
arrest

পিস্তল হাতে দাপাদাপি এলাকায়, খবর পেয়ে পুলিশ গ্রেফতার করল বারুইপুরের যুবককে

ধৃতের নাম মহম্মদ শাহাজাদা ওরফে ইলিয়াস বাচ্চা সমীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারুইপুর খানা এলাকার মল্লিকপুর থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

One miscreant arrested from Baruipur

অস্ত্র-সহ ধৃত দুষ্কৃতী। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৫:০১
Share: Save:

আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে এলাকায় দাপাদাপি করছিলেন যুবক। গোপন সূত্রে খবর পেয়ে সেই দুষ্কৃতীকে শুক্রবার রাতে গ্রেফতার করল পুলিশ। ধৃত কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ধৃতের নাম মহম্মদ শাহাজাদা ওরফে ইলিয়াস বাচ্চা সমীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারুইপুর খানা এলাকার মল্লিকপুর থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, তাঁর কাছে মিলেছে একটি ৭ মিলিমিটার পিস্তল এবং দু’রাউন্ড কার্তুজ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ বলেন, ‘‘ইলিয়াস বাচ্চা সমীর গত কয়েক দিন ধরে অস্ত্র নিয়ে ঘুরছিল। আমরা তা গোপন সূত্রে খবর পাই। তাঁর কাছে পাওয়া গিয়েছে একটি ৭মিলিমিটার পিস্তল এবং ২টি বুলেট। ওঁর বিরুদ্ধে নানা মামলা রয়েছে বলে জানতে পেরেছি। কী কী অপরাধ আছে তা খতিয়ে দেখা হচ্ছে। ওঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওঁর দেওয়া তথ্য ধরে তদন্ত হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Santipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE