Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Firing

ফের গুলি চলল ভাটপাড়ায়, জখম যুবক হাসপাতালে, তৃণমূল-বিজেপি-র তরজা

সোমবার ভাটপাড়ার ১৮ নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। আহত যুবকের নাম রাজু সাউ (৩৫)। রাজু জুটমিলের শ্রমিক। রাজুকে গুলি করার অভিযোগ উঠেছে, তাঁরই প্রতিবেশী রাজা আনসারির বিরুদ্ধে।

রাজু সাউ।

রাজু সাউ। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৯:১৮
Share: Save:

ফের গুলি চলল ভাটপাড়ায়। তার জেরে এক যুবক জখম হয়েছেন। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনাকে ঘিরে তৃণমূল এবং বিজেপি-র মধ্যে চাপানউতর শুরু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার ভাটপাড়ার ১৮ নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। আহত যুবকের নাম রাজু সাউ (৩৫)। রাজু জুটমিলের শ্রমিক। রাজুকে গুলি করার অভিযোগ উঠেছে, তাঁরই প্রতিবেশী রাজা আনসারির বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাজু পাড়ার নলকূপে জল ভরতে গেলে তাঁর সঙ্গে আনসারির বচসা বাধে। দু’জনের মধ্যে পুরনো শত্রুতা ছিল বলেই জানতে পেরেছে পুলিশ। তার জেরেই এই হামলা বলে মনে করা হচ্ছে।

আহত অবস্থায় রাজুকে প্রথমে ভাটপাড়া স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে কল্যাণী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনাস্থলে যান বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ করে বলেন, ‘‘খবর পেয়েও পুলিশ ঘটনার ঘন্টাখানেক পরে ঘটনাস্থলে পৌঁছয়।’’ এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। সোমবারের এই ঘটনার পিছনে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলছেন বিজেপি-র একাংশ। স্থানীয় তৃণমূল নেতা সঞ্জয় সিংহের অবশ্য দাবি, ‘‘এই ঘটনাটি সম্পূর্ণ অরাজনৈতিক।’’ বিষয়টি পুলিশ তদন্ত করছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Firing Bhatpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE